স্ন্যাপড্র্যাগন 425 SoCর সঙ্গে Mobiistar CQ স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল এর দাম মাত্র 4,999টাকা

স্ন্যাপড্র্যাগন 425 SoCর সঙ্গে Mobiistar CQ স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল এর দাম মাত্র 4,999টাকা
HIGHLIGHTS

XQ Dual কোম্পানির প্রথম ডুয়াল সেলফি ক্যামেরা স্মার্টফোন, আর Mobiistar CQ ফোনটিতে সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে

ভিয়েতনামের কোম্পানি Mobiistar আজকে তাদের সেলফি স্টার সিরিজের সঙ্গে কিছু স্মার্টফোন ভারতে লঞ্চ করেছে। Mobiistar স্মার্টফোনটি তাদের এন্ট্রি লেভেলের স্মার্টফোন Mobiistar CQ আর বাজেট স্মার্টফোন Mobiistar XQ Dual লঞ্চ করে দিয়েছে। দুটি স্মার্টফোনেই স্ন্যাপড্র্যাগনের প্রসেসার আর 13MP’র সেলফি ক্যামেরা আছে। XQ Dula কোম্পানির প্রথম ফোন যা ডুয়াল সেলফি ক্যামেরা স্মার্টফোন আর সেখানে Mobiistar CQ স্মার্টফোনটি সিঙ্গেল ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছে। দুটি ডিভাইসই স্পেশালি ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। আর দি দুটি ডিভাইসই 4G VoLTE সাপোর্ট করে।

Mobiistar CQ

Mobiistar ব্ল্যাক আর গোল্ড কালারের স্মার্টফোন লঞ্চ করেছে। আর কোম্পানির এই এন্ট্রি লেভেল ডিভাইস Mobbistar CQতে 5ইঞ্চির HD ডিসপ্লে আছে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট দেওয়া হয়েছে, 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ যুক্ত এই ফোনটি। এই ডুয়াল সিম স্মার্টফোনটিতে একটি ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট আছে যার মাধ্যমে এই স্টোরেজকে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এই ডিভাইসে রেয়ারে একটি 8MP র ক্যামেরা আর ফ্রন্টে একটি 13MPর ক্যামেরা ছে। Mobiistar CQ সেভেন-লেভেল বিউটি মোডের সঙ্গে এসেছে। এটি 1080 তে ভিডিও রেকর্ডিং অফার করে। এই ডিভাইসটি 4G LTE, VoLTE, Wi-Fi 802.11 b/g/n,  ব্লুটুথ 4.1, GPS, মাইক্রো USB পোর্ট আর OTG সাপোর্ট অফার করে। আর এই ডিভাইসের থিকনেস 9.6mm আর এর ওজন 156 গ্রাম। আর এই ডিভাইসটি প্লাস্টিক মেটিরিয়াল দিয়ে তৈরি হয়েছে। এই হ্যান্ডসেটটি কাস্টম লেয়ার্ড অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটে চলে আর এর ব্যাটারি 3020mAh।

Mobiistar XQ Dual

Mobiistar XQ Dual স্মার্টফোনটি কোম্পানির ফ্ল্যাগশিপ প্রোডাফক্ত যার ফ্রন্টে ডুয়াল ক্যামেরা আছে। XQ Dual ফোনটিতে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে আর এর টপে 2.5D কার্ভড গ্লাস আছে। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 430 চিপসেট, 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। আর এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ডিভাইসটি Mobbistar CQ য়ের মতন ডেডিকেটেড কার্ড স্লট যুক্ত নয়, এতে হাইব্রিড সিম স্লট আছে।

এই ডিভাইসের ফ্রন্টে 13MP RGB সেন্সার আর 8MP ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সার আছে আর এর ব্যাকে একটি 13MPর ক্যামেরা আছে যা f/2.0 অ্যাপার্চার যুক্ত। আর এই ফোনটিতে 3000mAhয়ের ব্যাটারি আছে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটে চলে। আর এই স্মার্টফোনটির থিকনেস 7.9mm আর এর ওজন 160 গ্রাম। আর এই ডিভাইসে 4G LTE, VoLTE, ViLTE, Wi-Fi 802.11 b/g/n, ব্লুটুথ, GPS, মাইক্রো USB র সঙ্গে OTG সাপোর্ট অফার করে।

দাম আর কবে থেকে পাওয়া যাবে

Mobiistar CQ স্মার্টফোনটির দাম 4,999টাকা আর Mobiistar XQ Dual স্মার্টফোনটির দাম 7,999টাকা। আর এই দুটি ডিভাইস 30মে থেকে ফ্লিপকার্টে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo