Porsche Design য়ের সঙ্গে Huawei Mate RS স্মার্টফোনটি লঞ্চ হল,এটি ট্রিপেল ক্যামেরা আর 512GBস্টোরেজ যুক্ত

Updated on 28-Mar-2018
HIGHLIGHTS

Huawei য়ের Mate RS Porsche Design স্মার্টফোনটি ডুয়াল ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, ট্রিপেল ক্যামেরা আর 512GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হল

Huawei মঙ্গলবার প্যারিসে তাদের একটি ইভেন্টের সময় Porsche Design ডিজাইনের সঙ্গে Huawei Mate RS স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। আর এই স্মার্টফোনটি আপাতত বেশ কিছু দিন আলোচনায় থাকবে। আপনাদের বলেদি যে Huaweiয়ের Mate RS Porsche Design স্মার্টফোনটি ডুয়াল ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, ট্রিপে ক্যামেরা আর 512GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Porsche Design Huawei Mate RS

আর আমরা যদি Porsche Design Huawei Mate RS স্মার্টফোনটি দেখি তবে দেখা যাবে যে এতে একটি 6.10-ইঞ্চির OLED FullView ডিসপ্লে 2880×1440 রেজিলিউশানের সঙ্গে দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে একটি Huawei Kirin 970 প্রসেসার আছে। আর এছাড়া এর র‍্যাম 6GB’র আর এই স্মার্ট ফোনটি আলাদা আলদা স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ হয়েছে এতে 256GBআর 512GB স্টোরেজ ভেরিয়েন্ট দেওয়া হয়েছে তবে এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে বাড়ানো সম্ভব নয়।

Flipkart স্মার্টফোন, ল্যাপটপ আর পাওয়ার ব্যাঙ্কের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

ফটোগ্রাফির জন্য এই স্মার্ট ফোনটিতে তিনটি ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে আপনারা একটি 40-মেগাপিক্সালের RGB সেন্সার একটি 20-মেগাপিক্সালের মনোক্রোম সেন্সার আর একটি 8-মেগাপিক্সালের টেলিফটো লেন্স আছে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে আপনারা একটি 24-মেগাপিক্সালের সেলফি ক্যামেরা পাবেন। এই স্মার্টফোনটিতে একটি 4000mAhয়ের ব্যাটারি আছে যা Huaweiয়ের তরফে Super Charge প্রযুক্তি যুক্ত। আর এই স্মার্টফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফোনের ডিসপ্লের ভেতরে আর ব্যাকে দেওয়া হয়েছে।

আর এছাড়া এই স্মার্টফোনটিতে একটি USB Type C আর 3.5mmয়ের অডিও জ্যাক পাওয়া যাবে। আর স্মার্টফোনটি IP67য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর ফলে এটি ওয়াটার আর ডাস্ট প্রুফ স্মার্টফোন হয়েছে। এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1য়ের সঙ্গে EMUI 8.1দিয়ে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটি এমনিতে কালার অপশানের সঙ্গে আসবে। আপনাদের বলে রাখি যে এর দাম যথাক্রমে 1,695ইউরো আর 2,095ইউরো। আর এই স্মার্টফোনটি 12 এপ্রিল বাজারে আনা হবে।

আমদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর এছাড়া কোম্পানি তাদের Huawei P20 আর Huawei P20 Pro স্মার্টফোন গুলিও এই ইভেন্টে লঞ্চ করেছে।

Via

Connect On :