23 মে লঞ্চ হওয়ার আগে OPPO K3 ফোনটির স্পেসালিটি জানা গেল

23 মে লঞ্চ হওয়ার আগে OPPO K3 ফোনটির স্পেসালিটি জানা গেল
HIGHLIGHTS

OPPO K1 ফোনের পরের জেনারেশ্যানের ফোন এই Oppo K3

23 মে চিনে Oppo K3 লঞ্চ হবে

প্রায় 20,200 টাকা দামে লঞ্চ করা হতে পারে Oppo K3

স্মার্টফোন কোম্পানি Oppo তাড়াতাড়ি তাদের লেটেস্ট স্মার্টফোন Oppo K3 23 মে চিনে লঞ্চ করতে চলেছে। স্মার্টফোনটি Oppo K1 য়ের পরের জেনারেশানের ফোন হবে। আর এই ফোনের লঞ্চের আগে আগেই ফোনটির বিষয়ে লিক রিপোর্ট সামনে এসেছে। সম্প্রতি Oppo K3 ফোনটি নিয়ে কিছু রিপোর্ট লিক হয়েছে যার মধ্যে এই ফোনের অনেক ডিটেল আছে। আপনাদের জানিয়ে রাখি যে প্রথমে Oppo K3 ফোনটি দেশে প্রি বুকিং করা যাবে। আর এই ফোনটি Nebula Purple, Morning White আর Farm Black কালারে আসতে পারে।

OPPO K3 ফোনের আনুমানিক দাম

এখনও পর্যন্ত আসা লিক রিপোর্ট অনুসারে Oppo K3 ফোনটি চিনে RMB 1,999 মানে প্রায় 20,200 টাকায় লঞ্চ করা হতে পারে। ইউজার্সরা এই দামে এই ফোনটির 128GB স্টোরেজ আর 6GB র‍্যাম ভেরিয়েন্ট কিনতে পারবেন। আর এই ফোনের 256GB স্টোরেজ আর 8GB র‍্যাম ভেরিয়েন্টও আসতে পারে।

OPOO K3 ফোনটির আনুমানিক স্পেক্স

এখনও পর্যন্ত পাওয়া রিপোর্ট অনুসারে Oppo K3 ফোনে আপনারা 6.5 ইঞ্চির বেজেল লেস ডিসপ্লে পাবেন। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SIE র সঙ্গে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ দেওয়া হতে পারে। আর শুধু তাই নয় এই ডিভাইসে গেম বুস্ট 2.0 , লিঙ্ক বুস্ট আর টাচ বুস্ট ফিচার থাকতে পারে। আর এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য 3765mAh য়ের ব্যাটারি আর VOCC 3.0 ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo