4GB র‍্যাম আর 20MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরার সঙ্গে OPPO F5 ভারতে লঞ্চ হল

4GB র‍্যাম আর 20MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরার সঙ্গে OPPO F5 ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

OPPO F5 ফোনটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে চলে আর এটি কালার OS 3.2 যুক্ত, কোম্পানি দাবি করেছে যে এটি যথেষ্ট স্পিডে অ্যাপ লোড করে

OPPO F5 ভারতে আজ থেকে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32GB আর এই ফোনটিতে একটি 4GB র‍্যাম আছে। এর দাম ১৯,৯৯০ টাকা আর এটি ফ্লিপকার্টের সঙ্গে অ্যামাজনেও কিনতে পাওয়া যাচ্ছে।      
 
OPPO F5 ফোনটি বড় ডিসপ্লে আর নতুন ডিজাইনের সঙ্গে এসেছে। এই ফোনটিতে ৬ ইঞ্চির ফুল HD + ডিসপ্লে আর 18:9  অ্যাস্পেক্ট রেশিও আচজে। এই ফোনটির ডিজাইন ভিভো V7+ এর কথা মনে করাবে। যা বেজেল-লেস ডিজাইন যুক্ত একটি সেলফি সেন্ট্রিক ফোন ছিল। এই ফোনটির স্পেশিফিকেশান একবার দেখে নেওয়া যাক। এই ফোনটি ২টি ভেরিয়েন্টে পাওয়া যায় একটি 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত আর অন্যটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। এই স্মার্টফোনটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P23 চিপসেট আছে, আর এতে মালী- G71 গ্রাফিক্স প্রসেসার যুক্ত।

OPPO F5 ফোনটির সব থেকে বড় আকর্ষণ এর f/2.0 অ্যাপার্চার যুক্ত 20MP’র সেলফি ক্যামেরা। ওপ্পো F5 ইউজার্সরা পোট্রেট মোডে সেলফি শুট করতে পারে যা ব্যাকগ্রাউন্ডকে হেজি করে দেয়। আছারা এই ডিভাইসের একটি 1.8 অ্যাপার্চার যুক্ত 16MP’র রেয়ার ক্যামেরা আর 1080p ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে।

OPPO F5 ফোনটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে চলে এর এটি কালার OS 3.2  যুক্ত যার বিষয়ে কোম্পানি দাবি করেছে যে এটি যথেষ্ট স্পিডের সঙ্গে অ্যাপ লোড করে। এই ওপ্পোর ফোনটি 3200mAh এর ব্যাটারি আর চার্জ করার জন্য মাইক্রো ইউএসবিউ পোর্ট যুক্ত। 

Digit.in
Logo
Digit.in
Logo