48MP ক্যামেরারর হুয়াওয়ে ফোন লঞ্চের আগে ইন্টারনেটে দেখা গেছে

Updated on 21-Oct-2019
HIGHLIGHTS

একাধিক রিপোর্ট অনুসারে এই ফোনের বিষয়ে এখনও বেশি কিছু জানা জায়নি

এটি হয়ত Huawei P Smart 2020 হবে

নাম থেকে বোঝা যাচ্ছে যে এই ফোনটি হুয়াওটয়ের P সিরিজের নতুন ফোন হবে

সবে জানা গেছে যে হুয়াওয়ে তাদের Huawei P Smart 2019 সিরিজের নতুন ফোনের ওপরে কাজ করছে। আর এই ফোনটি Huawei P Smart 2020 হবে। আর এই ফোনটি TENAA তে দেখা গেছে। আর এই ফোনে আপনারা কি পাবেন তা একটু হলেও জানা গেছে।

TENAA র লিস্টিংয়ে এই ফোনের মডেল নাম্বার AQM-AL00 দেখা গেছে। আর এই ফোনটি Nashville Chatter য়ে দেখা গেছে। আর এই পাব্লিকেশান অনুসারে এই ফোনটি Huawei P Smart 2020 হিসাবে লঞ্চ করা হবে। আর এই ফোনের বিষয়ে ইন্টারনেটে কিছু বিষয়ে জানা গেছে।

হুয়াওয়ের এই ফোনের সম্ভাব্য স্পেক্স আর ফিচার্স

এই লিস্টিং থেকে এই ফোনের বিষয়ে জানা গেছে যে এই ফোনে একটি 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে থাকবে। আর এই ফোনে আপনারা একটি OLED স্ক্রিন পাবেন আর ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এই ফোনে আপনারা একটি 2.2GHz য়ের অক্টা কোর প্রসেসার পাবেন আর এই ফোনে একটি 8GB র‍্যাম থাকবে। ফোনে আপনারা 128GB র স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এই ফোনে মাইক্রো এসডি কার্ডের সাপোর্টও আছে। আর ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

ফোনের ক্যামেরার দিকটি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে একটি 48MP র প্রাইমারি সেন্সার পাবেন আর এই ফোনে একটি 16MP র সেন্সার থাকবে। ফোনে অ্যান্ডয়েড 9 পাই থাকবে আর ফোনে আপ নারা অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট পাবেন।

Connect On :