32MP ক্যামেরার সঙ্গে Samsung Galaxy A70 ফোনটি লঞ্চ হল

32MP ক্যামেরার সঙ্গে Samsung Galaxy A70 ফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

Galaxy A সিরিজের আরও একটি গন লঞ্চ হয়েছে এই A70 ফোনটিতে আপনারা 32MP র ক্যামেরা পাবেন আর এতে লেটেস্ট অ্যান্ড্রয়েড পাই নির্ভর One UI সফটোয়্যার আছে

হাইলাইট

  • স্যামসাং গ্যালাক্সি A70 অ্যান্ড্রয়েড পাই নির্ভর One UI তে চলে
  • 4,500mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন এটি
  • 32MP সেলফি ক্যামেরা সঙ্গে Galaxy A70 এসেছে

 

দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং তাদের galaxy A series ফোনের পোর্টফোলিওতে আরও একটি নতুন ফোন Galaxy A70 নিয়ে এসেছে। এই ফোনটি ওয়াটার ড্রপ নচ যুক্ত। এই ফোনটি 3D গ্লাস্টিক ডিজাইন আর বটম যুক্ত। আর এই ফোনের ব্যাকে ট্রিপেল রেয়ার ক্যামেয়া আছে।

Samsung Galaxy A70 ফোনটির দাম আর কবে থেকে পাওয়া যাবে

Galaxy A70 ফোনটিত্র দাম এখনও জানা যায়নি। তবে এই ফোনটির ডিটেলস 10 এপ্রিলের একটি ইভেন্টে বলা হবে। এই ফোনটি ব্ল্যাক, ব্ল্য আর হোয়াইট কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy A70 ফোনের স্পেসিফিকেশান

স্যামসাংয়ের গ্যালাক্সি A70 ফোনটি অ্যান্ড্রয়েড নির্ভর One UI তে চলে। আর এই ফোনটি একটি ডুয়াল সিমের ফোনে। ফোনে 6.7 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লের ফোন আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 20:9। আর এই ফোনে আপনারা অক্টা কোড় প্রসেসারের সঙ্গে 6GB আর 8GB র‍্যাম পাবেন। আর ফোনের স্টোরেজ 128GB যা মাইক্রো এসডি কার্ডের আমধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা 32MP র প্রাইমারি সেন্সার, 8MP র আলট্রা ওয়াইড সেন্সার আর একটি 5MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে 4,5000mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে। এটি 25W সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo