বাজেট যাই হোক না কেন আজকে খুব সস্তায় এই স্মার্টফোন গুলি ফ্লিপকার্ট থেকে নিজের করতে পারবেন

বাজেট যাই হোক না কেন আজকে খুব সস্তায় এই স্মার্টফোন গুলি ফ্লিপকার্ট থেকে নিজের করতে পারবেন
HIGHLIGHTS

আজকের এই ফ্লিপকার্টের স্মার্টফোন ডিলের তালিকায় হনার স্যামসং, মোটো সব ধরনের বড় ব্র্যান্ডের স্মার্টফোনই পাবেন

আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল ব্র্যান্ডেড স্মার্টফোন সস্তায় কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের জন্য সেই ভাল ডিলের সাজি নিয়ে হাজির হয়েছে ফ্লিপকার্ট। তবে আর দেরি কিসের এখনই এই ডিলের সুযোগ ওঠান। আজকের এই ফ্লিপকার্টের স্মার্টফোন ডিলের তালিকায় হনার থেকে শুরু করে স্যামসং, মোটো সব ধরনের বড় ব্র্যান্ডের স্মার্টফোনই পাবেন। আপনার যদি আজকের এই ডিলের মধ্যে থাকা কোন প্রোডাক্ট পছন্দ হয় তবে তা সহজেই আপনি এখান থেকে নিজের করতে পারবেন।

Redmi Note 4 (Gold, 64 GB)  (4 GB RAM)

আজকে এই ফোনটি ফ্লিপকার্ট থেকে ১২,৯৯৯ টাকায় আপনি নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট ৬৩১ টাকা থেকে শুরু হচ্ছে। এটি আপনি আজকে গোল্ড কালার ভেরিয়েন্টে নিজের করতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus (Venom Black, 32 GB) 

আজকে আপনি এই লেনোভোর ফোনটি ফ্লিপকার্ট থেকে ১০,৯৯৪ টাকায় নিজের করতে পারবনে। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ৫৩৪ টাকায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Moto C Plus 

আজকে এই মোটোরোলার ফোনটি আপনি মাত্র ৬,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট ৬,৯৯৯ টাকা। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

LeEco Le Max2 (Rose Gold, 32 GB)

এই ফোনটি আপনি আজকের সেলে ১৪,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট ৭২৮ টাকা। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy S7 (Black Onyx, 32 GB) 

আজকে এই স্যামসং এর ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে ৩৯,৪০০ টাকায় নিজের করতে পারবেন। এর আম সাইট অনুসারে ৪০,০০০ টাকা। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ১,৩৪৭ টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Honor 8 Pro

এই ফোনটি আজকে মিড নাইট ব্ল্যাক কালারে ২৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ১,০২৬ টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo Vibe K5 Note

এই ফোনটি আজকে সিলভার কালারে ১০,৪৯৯ টাকায় নিজের করা যাবে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট ৫১০ টাকা। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray Max (Gold, 32 GB)

আজকে এই প্যানাসনিকের ফোনটি আপনি ৯,৯৯৯ টাকায় ১৩% ডিস্কাউন্টের সঙ্গে নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ৪৮৫ টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Nxt 

এই ফোনটি আপনি আজকে ১৪,৯০০ টাকায় নিজের করতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ৭২৩ টাকায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ অনেক সময় ডিলের দাম পরিবর্তিত হয় আর তা সেই ডিলের সাইটের ব্যক্তিরাই করেন। 

Digit.in
Logo
Digit.in
Logo