Vodafone, 45GB ডাটা ফ্রি দিচ্ছে , কিন্তু এর জন্য একটি শর্ত রেখেছে

Vodafone, 45GB ডাটা ফ্রি দিচ্ছে , কিন্তু এর জন্য একটি শর্ত রেখেছে
HIGHLIGHTS

Vodafone অনলাইন শপিং ওয়েবসাইট Amazon এর সঙ্গে পার্টনারশিপ ক্রেছে

টেলিক্ম কোম্পানি  Vodafon এবার তাদের গ্রাহকদের জন্য এক্টি ন্তুন অফার নিয়ে এসেছে। এই অফারে Vodafone তাদের গ্রাহকদের ফ্রি ডাটা দিচ্ছে। আসলে Vodafone অনলাইন শপিং ওয়েবসাইট Amazon এর সঙ্গে পার্টনারশিপ ক্রেছে আর এতে 4G স্মার্টফোন নেওয়ার পরে অ্যামাজন গ্রাহক্রা 45GB ডাটা ফ্রি পাচ্ছে।

এই অফারটি  Vodafone এর পোস্টপেড আর প্রিপেড দুরকম গ্রাহকদের জন্যই পাওয়া যাচ্ছে। তবে এই অফারটি  অ্যামাজন এক্সক্লি উশিভ ভাবে 4G স্মার্ট ফোনে 11 থেকে 30 জুন অব্দি এই অফারটি পাওয়া যাবে। এই অফারটি পাওয়ার জন্য গ্রাহককে 1GB ডাটা প্যাক রিচার্জ করাতে  হবে। আর এর পরে তারা 9GB ডাটা এক্সট্রা পাবে। রিচার্জ ক্রার পরে গ্রাহক্রা এক মাসের জন্য 9GB ডাটা এক্সট্রা পাবে। এই অফারটি গ্রহাকরা  5 মাসের জন্য পাবে। মানে, এক মাসে 9GB 4G ডাটা আর 5 মাসে মোট 45GB 4G ডাটা পাবে।

এই অফারটি আপ্নারা এভাবে পাবেন

 

এর জন্য আপান্দের অ্যামাজন এক্সিলিউশিভ  4G স্মার্টফোন কিনুন

এতে নিজের Vodafone সিম, সিম 1 স্লটে দিন, আপনার কাছে যদি ডুয়াল সিম স্মার্টফোন থাকে তবে আপনি অ্যাক্টিভিশেন মেসেজ পাবেন। এই মেসেজে লেখা থাকবে যে আপনি অ্যামাজনের 1GB অফার পাচ্ছেন, এতে আপনি এক মাসের জন্য 9GB ডাটা ফ্রি পাবেন তাও 5 মাসের জন্য।

এবার আপনি এক্টি মেসেজ পাবেন যাতে প্রিপেড গ্রহাকরা 1GB বা তার বেশি ডাটা রিচার্জ করতে  পারবনে আর এর পরে আপনি  9GB ডাটা পাবেন। এই ডাটা 28 দিনের জন্য ভ্যালিড হবে। এই অফকারটি  5বার পাওয়া যেতে পারে। মানে 5 মাসে মোট 45GB 4G ডাটা পাওয়া যাবে। 

সোর্স

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo