ভোডাফোন আর TECNO’র চুক্তি হয়েছে, 4G স্মার্টফোনকে পকেট ফ্রেন্ডলি করার চেষ্টা করা হচ্ছে

Updated on 15-Mar-2018
HIGHLIGHTS

TECNO Camon I সিরিজকেও নতুন স্মার্টফোন কেনা আর 2200 টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে ৩ মাসের জন্য ভোডাফোন প্লেও ফ্রিতে সাবস্ক্রাইব করা যাবে

ভারতের অন্যতম প্রধান দূরসঞ্চার কোম্পানি ভোডাফোন ইন্ডিয়া TECNO’র সঙ্গে চুক্তি করেছে। এই পার্টনার্শিপ গ্রাহকদের জন্য 4G স্মার্টফোনকে পকেট ফ্রেন্ডলি বানানোর জন্য দেওয়া হয়েছে, মানে  4G স্মার্টফোন আরও সহজলভ্য করার চেষ্টা করা হয়েছে । স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

একটি প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড TECNO ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে, এই অফারে TECNO Camon I সিরিজের কোন নতুন স্মার্টফোন কিনলে 2200 টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাবে। আর এছাড়া 3 মাসের জন্য ভোডাফোন প্লের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাবে, যা আপনি আনলিমিটেড প্রিমিয়াম ভিডিও কানেক্ট করে সুবিধা নিতে পারবেন। এই এক্সক্লিউশিভ অফারটি 14 মার্চ থেকে 30 জুন 2018 অব্দি বৈধ থাকবে।

ভোডাফোনের বর্তমান আর নতুন প্রিপেড গ্রাহকরা এই অফারের সুবিধা পাবেন। বর্তমান আর নতুন ইউজার্সরা শুধু 150 টাকার রিচার্জ করে এই বিশেষ অফারটির সুবিধা পেতে পারে। ইউজার্সরা 18 মাস ধরে প্রতিমাসে 150 টাকার রিচার্জ করালে 900 টাকার রিচার্জ করালে গ্রাহকরা 1300 টাকার ক্যাশ ব্যাক পাবে। ক্যাশব্যাক গ্রাহকরা ভোডাফোনের এম-পয়সা ওয়ালেটে পাবে।

Camon i গ্লোবাল ফ্ল্যাগশিপ Camon সিরিজের মতন প্রথম ফোন। Camon I স্মার্টফোনটিতে ডুয়াল ফ্ল্যাষের সঙ্গে 13 MP’র ফ্রন্ট ক্যামেরা আছে, আর এর রেয়ার ক্যামেরা ক্লড LED ফ্ল্যাশের সঙ্গে 13 MP’র। 5.65ইঞ্চির স্ক্রিনকে ফোনে 18:9 অ্যাস্পেক্ট রেশিও ডিসপ্লে যুক্ত। Camon I স্মার্টফোনটির দাম 8,990 টাকা।

Connect On :