VIVO Z6 5G স্মার্টফোনটি 29 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে

Updated on 21-Feb-2020
HIGHLIGHTS

Vivo Z6 5G স্মার্টফোনে একটি 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে

এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 765G র সঙ্গে চিনে 29 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে

Vivo Z6 5G স্মার্টফোনটি চিনে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি চিনে 29 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি বিষয়ে এর মধ্যে অনেক কিছু জানা গেছে। এই ফোনের লিক থেকে ফোনের ডিজাইন আর এর স্পেক্স জানা গেছে।

আর বলা হচ্ছে যে Vivo Z6 5G স্মার্টফোনে আপনারা কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 765G চিপসেট পাবেন আর এর সঙ্গে এই ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা পাঞ্চ হোল ডিজাইন পাবেন কিনা তা এখনও জানা জায়নি।

এই ফোনে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এই ফোনের ব্যাকে থাকবে। আর এই ফোনে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেসান্র পাবেন না। আর এই ফোনে আপনারা LCD ডিসপ্লে পাবেন আর এটি FHD+ রেজিলিউশানের সঙ্গে আসবে।

ভিভো জানিয়েছে যে এই ফোনটি মানে ভিভোর পরবর্তী 5G ফোনে আপনারা একটি 5000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে একটি 44W য়ের ফাস্ট চার্জার পাবেন। আর এই ফোনে পাবেন টাইপ C পোর্ট। আর ফোনটি ব্লু, ওরোরা ব্ল্যাক আর সিলভার কালারে পাওয়া যাবে। আর এই ফোনে আপনারা বেশ কিছু র‍্যাম আর স্টোরেজ অপশানে কিনতে পারবেন।

আর এর আগেই বলা হয়েছে যে এটি অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 765G চিপসেট যুক্ত হবে। আর এই ফোনে আপনারা হিট ইত্যাদির সুরক্ষা পাবেন আর এই ফোনে লিকুইড কুলিং প্রযুক্তি আছে। আরফ এই ফোনে আপনারা ডুয়াল মোড 5G সাপর্ট পাবেন। আর এই ফোনে আছে Vivo Z6 5G স্মার্টফোন যা 29 ফেব্রুয়ারি পাওয়া যাবে।

এই Vivo Z6 5G ফোনটি রিভাইশান পেজ লাইভ হয়েছে। আর মনে করা হচ্ছে যে এই ফোনের দাম 28 ফেব্রুয়ারি জানা যেতে পারে। আর এই ফোনটির বিষয়ে আর কিছু এখনও জানা জায়নি। আর এই ফোনটির বাকি বিষয়ে খবর হয় বাকি লিক বা ফোন লঞ্চ হলে পরেই জানা যাবে।

আমরা যদি রিপোর্ট ইত্যাদি দেখি তবে vivo Z6 5G ফোনে আপনারা সব থেকে সস্তার 5G ফোন হিসাবে পাবেন। আর এই ফোনের দাম এখনও জানা জায়নি আর তা জানতে আরও কয়েক দিন অপেক্ষা করতে হবে।

Connect On :