5000mAh ব্যাটারি আর পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে VIVO Z5X আসতে পারে

5000mAh ব্যাটারি আর পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে VIVO Z5X আসতে পারে
HIGHLIGHTS

স্মার্টফোনটি পাঞ্চ হোল ক্যামেরা সঙ্গে আসবে

Vivo Y17 ফোনটি 5,000mAh য়ের ব্যাটারির সঙ্গে আসবে

ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে

Vivo এখনও পর্যন্ত বেশ কিছু স্মার্টফোন নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করেছে আর এর মধ্যে সব থেকে বড় নচ যুক্ত ফোন Vivo X20 আর ওয়াটার ড্রপ নচ যুক্ত Vivo V11 আছে। আর এই ফোনটি ছাড়া কোম্পানির নচ যুক্ত ফোন গুলি হল Vivo NEX, Vivo X27 Pro, Vivo X27, Vivo V15 Pro, Vivo V15, Vivo S1 Pro আর  Vivo S1। আর সম্প্রতি একটি লিক ছবিতে ফোনের পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন দেখা গেছে। একজন লিকস্টার একটি ছবির মাধ্যমে দাবি করেছেন যে এই ফোনটি বাজারে  Vivo Z5x নামে লঞ্চ করা হতে পারে।

টিপস্টার অনুসারে Vivo Z5x ফোনটিতে 5,000mAh ব্যাটারির সঙ্গে আসবে। আর এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসবে যা ফোনের ওপরে বাঁ দিকে থাকবে। এই ফোনটি ফাস্ট চার্জ সাপোর্ট করতে পারে আর সম্ভবত এটি USB Tyep C পোর্টের সঙ্গে আসবে।

আর অন্য একজন টিপস্টারের মতে Vivo Z5x স্ন্যাপড্র্যাগন 712 বা স্ন্যাপড্র্যাগন 730 SoC র সঙ্গে আসবে। আর এই ফোনটি  V1911 মডেল নম্বর দেওয়া হতে পারে। আর  Vivo Z5xফোনটির ব্যাটারি পার প্রোডাকশান ডেট 15 এপ্রিল দেখা গেছে আর যা থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনটি লঞ্চ হতে আর বেশি দেরি নেই।

Vivo Z5x কোম্পানির দ্বিতীয় স্মার্টফোন যা 5,000mAh য়ের ব্যাটারি সঙ্গে আসবে আর এর আগে কোম্পানি তাদের Vivo y17 ফোনটি এই ব্যাটারির সঙ্গে লঞ্চ করেছিল। vivo তাদের Y17 ফোনটি চিনে তাড়াতাড়ি Y3 নামে লঞ্চ করতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo