VIVO Z3X ফোনটি নচ ডিসপ্লে, ডুয়াল ক্যামেরার ও আরও অনেক কিছুর সঙ্গে লঞ্চ হয়েছে

VIVO Z3X ফোনটি নচ ডিসপ্লে, ডুয়াল ক্যামেরার ও আরও অনেক কিছুর সঙ্গে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

ডুয়াল ক্যামেরা আর ওয়াইড নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ হয়েছে

ফনের ফ্রন্ট প্যানেলে 16 মেগাপিক্সলাএর ক্যামেরা দেওয়া হয়েছে

এই ফোনটির দাম RMB 1,198 (প্রায় 12,400টাকা)

VIVO তাদের স্মার্টফোন পোর্টফোলিও বাড়ানোর দিকে খেয়াল রাখছে আর এবার কোমণপানি তাদের VIVO VZ3X ফোনটি লঞ্চ করেছে এটি গত সপ্তাহে TENAA র লিস্টিংয়ে দেখা গেছিল। এই ডিভাইসটি VIVO Z1

VIVO Z3X ফোনের ডিসপ্লে আর ডিজাইন

আমরা যদি স্পেসিফিকেশানের বিষয়ে বলি তবে VIVO Z3X ফোনে আপনারা 6,26 ইঞ্চির LCD ডিসপ্লে পাবেন আর এই ফোনের টপে নচ আছে। আর এই ফোনটি ওরিরো আর রেড আর ব্ল্যাক কালারে এসেছে আর এটি 8mm থিকনেস আর VIVO Z3X য়ের ওজন 150 গ্রাম। আর এই ডিভাইসের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

VIVO Z3X য়ের ডিজাইন

VIVO Z3X ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 660 SoC পাবেন আর এই ফোনে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টরেজ আছে। এই ফোনটি একটি ভেরিয়েন্টই এখন এসেছে।

VIVO Z3 X ফোনের ক্যামেরা

VIVO Z3 X ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এতে একটি 13 মেগাপিক্সলাএর ক্যামেরা আছে আর অন্যটি 2 মেগাপিক্সলাএর ক্যামেরা সেন্সার। আর এই ফোনের ফ্রন্টে আপনারা এক্রতি 16Mp র সেন্সারে পাবেন।

VIVO VZ3 X ফোনের অপারেটিং সিস্টেম

এই ফোনে ফানটাচ OS আছে যা অ্যান্ড্রয়েড পাই নির্ভর আর গেমিং সেন্ট্রিক ফিচার সাপোর্ট করে। আর এই ফোনটি গেম টার্বো ইত্যাদি যুক্ত আর এই ফোনটি বুস্ট পার্ফর্ম করে।

VIVO Z3X ফোনের দাম

VIVO Z3X ফোনটি RMB 1,198 (প্রায় 12,400টাকা) লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটির রেজিস্ট্রেশান চিনে শুরু হয়েছে। আর এই ফোনটির প্রি বুকিং 2019 সালের 1 মে থেকে শুরু হবে।

ইমেজ সোর্সঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo