অসাধারন এই Vivo Y95 ফোনটি লঞ্চ হল, এর দাম জানেন!

Updated on 14-Nov-2018
HIGHLIGHTS

সম্প্রতি ভিভো তাদের Vivo Y93 ফোনটি লঞ্চ করেছিল আর এবার কোম্পানি এর আপগ্রেটেড ভার্সান Vivo Y95 নিয়ে এসেছে আর স্মার্টফোনটি ফিলিপিন্সের বাজারে লঞ্চ করা হয়েছে সেখানে এর দাম PHP 13,999

স্মার্টফোন কোম্পানি Vivo দু সপ্তাহ আগেই Vivo Y93 লঞ্চ করেছিল। আর এবার এই ফোনের আপগ্রেটেড ভার্সানও এসে গেল। কোম্পানি Vivo Y95 লঞ্চ করে দিয়েছে। আপনাদের বলে রাখি যে এই মুহূর্তে Vivo Y95 ফিলিপিন্সের বাজারে এসেছে। আর এই ফোনের দামের বিষয়টি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনটি ফিলিপিন্সে PHP 13,999 দামে লঞ্চ করা হয়েছে, আর ভারতে এর দাম 19,100 টাকা হতে পারে। Vivo Y95 ফোনটি ভিভো স্টোরে পাওয়া যাবে। আপনাদের বলে রাখি যে ‘Lazada’ সাইটে ভিভো ব্র্যান্ডের এই স্মার্টফোনটি আইএমআই অপশানের সঙ্গে অনলাইন ইউজার্সদের জন্য আনা হয়েছে।

Vivo Y95 ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি Vivo Y95 ফোনটির ফিচার্স দেখি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটির ক্যামেরা সেটআপ এর ব্যাকে ভার্টিকাল ডুয়াল দেওয়া হয়েছে। আর LED ফ্ল্যাশ আর PDFA র সঙ্গে Vivo Y95 ফোনটিতে 13 মেগাপিক্সাল আর 2 মেগাপিক্সালের দুটি সেন্সার আছে। আর সেখানে সেলফি আর ভিডিও কলিংয়ের জন্য এতে 20 মেগাপিক্সলাএর ফ্রন্ট সেন্সার দেওয়া হয়েছে আর এর সঙ্গে সিকিউরিটি ফিচার হিসাবে এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর সেখানে এও ফোনের ফ্রন্ট প্যানেলে একটি ওয়াটার ড্রপ ঞ্চ আছে। আর এই ফোনে 4,030mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে কানেক্টিভিটির জন্য আপনারা ওয়াইফাই, 4G VoLTE, ব্লুটুথ, OTG, জিএম রেডিও, জিপিএস, ইত্যাদি সাপোর্ট দেওয়া হয়েছে। এতে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

Vivo Y95 ফইনটিতে ইউজার্সরা ডুয়াল সিম পেয়েছে। আর এই ফোনে 6.22 ইঞ্চির আইপিএস HD+(720×1520 পিক্সাল) ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে স্ক্রিন প্রোটেকশানের জন্য 2.5D কার্ভডঃ গ্লাস দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে অ্যাড্রিনো 505 আর 4GB র‍্যাম দেওয়া হেয়ছে। আর এর সঙ্গে এই ফোনে 64GB র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ এক্সপেন্ড করা যাবে।

Connect On :