Vivo Y95 য়ের হ্যান্ডস-অন ছবি দেখা গেছে, নভেম্বরের শেষে এই ফোনটি লঞ্চ হতে পারে

Updated on 14-Nov-2018
HIGHLIGHTS

Vivo তাদের নতুন ফোন Y95 কে 15,000 টাকা দামের স্মার্টফোনের বাজারে ভারতে নিয়ে আসতে পারে আর নতুন এই স্মার্টফোনের হ্যান্ডসঅন ছবি সামনে এসেছে

এই মাসের শেষ হতে হতে ভিভো ভারতে তাদের নতুন ফোন 15,000 টাকার সেগমেন্টে নিয়ে আসবে, আর এটি তাদের Y সিরিজের নতুন স্মার্টফোন হিসাবে আসবে। আর এই নতুন ফোনটি Y95 হতে পারে। আগামী কয়েক দিনে এই ফোনটির আরও অনেক লিক খবর বা ছবি সামনে আসার সম্ভবনা আছে। এই ডিভাইসে 20 মেগাপিক্সালের সেলফি স্পেয়ার থাকতে পারে। Vivo Y95 ফোনটির রিটেল বক্সের ছবিও MySmartPrice য়ের মাধ্যমে সামনে এসেছে। আর এবার ভিভোর এই স্মার্টফোনটি গিকবেঞ্চে দেখা গেছে আর এর হ্যান্ডস-অন ছবিও এসে গেছে।

AndroidPure য়ের মাধ্যমে যে লিক সামনে এসেছে তা থেকে এই স্মার্টফোনের ফ্রন্টে আর ব্যাক প্যানেলে দেখা গেছে। আর ফ্রন্টে আপনারা এজ-টু-এজ ডিসপ্লে, ওয়াটারড্রপ নচ দেখতে পারবেন আর এতে ফ্রন্ট ক্যামেরার জায়গা দেওয়া হয়েছে। আর অন্য ছবিতে স্মার্টফোনের ব্যাক প্যানেল দেখা গেছে, যেখানে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা একটি LED ফ্ল্যাশ আর ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। আর ব্যাকে গ্লসি সার্ফেস দেওয়া হয়েছে কিন্তু এর থেকে এটা বোঝা যাচ্ছে না যে এটি গ্লাস দিয়ে বানানো হয়েছে না মেটাল দিয়ে।

Vivo Y95 স্মার্টফোনটি এই স্পেসিফিকেশানের সঙ্গে লঞ্চ হতে পারে

Vivo Y95 ফোনটি গিকবেচনে মডেল নম্বর 1807 য়ের সঙ্গে দেখা গেছে আর এই ডিভাইসের কিছু স্পেসিফিকেশান এর থেকে জানা গেছে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo OS য়ে কাজ করে আর এটি অক্টা কোর SoC আর 4GB র‍্যাম জুতক। গিকবেঞ্চে সিঙ্গেল কোর টেস্টে এই স্মার্টফোনটি 876 পয়েন্টস আর মাল্টি কোর টেস্টে 3,267 পয়েন্টস পেয়েছে।

রিটেল বক্স দেখে মানা যায় যে Vivo Y95 ফোনটিতে 6.22ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে তবে এই ফোনটি HD+ প্যানেল যুক্ত হবে না FHD+ প্যানেল যুক্ত হবে তা জানা যায়নি। আর এই স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 439 SoC, 4Gb র‍্যাম আর 64GB এক্সপান্ডেবেল স্টোরেরজে সঙ্গে আসতে পারে।

আমরা যদি এই ফোনের ক্যামেরা দেখি তবে এই ফোনের ব্যাকে 13  আর 5 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ডিভাইসে 4,030mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে কিন্তু এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে কিনা তা জানা যায়নি।

ইমেজস সোর্সঃ

Connect On :