ভারতে এল অসাধারন এই Vivo Y95, এর দাম জানেন!

Updated on 26-Nov-2018
HIGHLIGHTS

সম্প্রতি ভিভো ভারতে তাদের Y95 ফোনটি লঞ্চ করেছে, আর এই ফোনের স্পেশাল ফিচার এই ফোনটিকে আরও স্পেশাল করেছে, লঞ্চের সঙ্গে ভারতের বাজারে এর দামের বিষয়েও জানা গেছে

গত রবিবার ভারতে ভিভো তাদের নতুন Y সিরিজের ফোন নিয়ে এসেছে। লঞ্চের সময়ে এই নতুন Y95 ফোনটির দাম ভারতে 16,990 টাকা বলা হয়েছে। আর এই ডিভাইসটি যে মিড রেঞ্জ বাজারে এসেছে তা বুঝতেই পারছেন। আর এবার আপনাদের বলে রাখি যে এটি Y93 র আপগ্রেটেড ভার্সান হিসাবে এসেছে। আর এই ফোনটির স্পেক্স আর ফিচার্সের বিষয়ে এবার ডিটেলে  দেখা যাক।

Vivo Y95 ফোনটির ফিচার্স আর স্পেসিফিকেশান

ভিভোর এই নতুন ফোনটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে এসেছে।, আর নচের সঙ্গে Vivo Y95 AI নির্ভর 20MP র সেলফি ক্যামেরা সঙ্গে এসেছে। আর এই ফোনটি কোম্পানির একটি অ্যাডভান্স ফোন আর এতে ফেসিয়াল ডিটেলস খুব ইন ডিটেলে ক্যাপচার করা যায়। আর এর জন্য ইউজারদের বয়স, জেন্ডার, স্কিন টোন, টেক্সচারের ডিটেলও নেয়।

এই স্মার্টফোনটিতে লাইটিং এনভায়ারমেন্ট অটোমেটিকালি ডিটেক্ট করতে পারে। আর একে ফেসিয়াল ডিটেলস হাই লাইট করা যায়। আর স্মার্টফোনটি 1520x720p রেজিলিউশানের সঙ্গে 6.2 ইঞ্চির HD+ Halo FulView যুক্ত। আর ভারতে এটি স্টারি ব্ল্যাক আর নেবুলা পার্পেল কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

বেশিরভাগ ভিভোফোনের ক্যামেরা ফোকাসড আর Vivo Y95 ফোনটি এদের মধ্যে একটি। আর এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার প্যানেলে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 13MP র প্রাইমারি সেন্সার আর ডেপথ সেন্সার হিসাবে 2MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে 20 MP র ফেস বিউটি, পোট্রেড মোড, প্যানোরমা AR স্টিকারের মতন ফিচার্স দেওয়া হয়েছে।

আর এখন এই মোবাইল ফোনটি শুধু 4GB র‍্যামের সঙ্গে 64GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে আনা হয়েছে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 যুক্ত আর এই ফোনটিতে 4030mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটি ভিভোর প্রো অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর ফানটাচ OS 4.5 যুক্ত।

Vivo Y95 ফোনটির লঞ্চ অফার্স

Vivo Y95 ফোনটির অফকাইন পার্টনার আউটলেটে ভিভো ইন্ডিয়া স্টোরে কেনা যাবে। আর এই ফোনটি ইউজার্সরা বেশ কিছু অফারের সঙ্গে কিনতে পারবেন। এই ফোনটি নো কস্ট ইন্সটলমেন্ট (ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড আর বাজাজ ফিনান্সের EMI কার্ডে) 15 মাসের পর্যন্ত পাওয়া জাচ্ছে।আ র এর সঙ্গে এটি সর্বনিম্ন EMI 1133 টাকা। আর এই ফোনটি 1500 টাকার ক্যাশব্যাক অফারে রিলায়েন্স জিওর তরফে 3TB পর্যন্ত ডাটা 4000 টাকা পর্যন্ত বেনিফিট পাওয়া যাচ্ছে।

Connect On :