Vivo Y91 স্মার্টফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল, দাম 10,990 টাকা

Updated on 16-Jan-2019
HIGHLIGHTS

Vivo Y91 ফোনটি ভারতে 10,990 টাকায় লঞ্চ করা হয়েছে, আর এই মোবাইল ফোনটিতে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে ওয়াটার ড্রপ নচ পাবেন

Vivo ভারতে তাদের Y সিরিজের নতুন স্মার্টফোন মানে Vivo Y91 ফোনটি লঞ্চ করেছে। আর এই মোবাইল ফোনটি 10,990 টাকায় লঞ্চ করা হয়েছে। আর আপনারা এই ফোনটি কিনতে চাইলে ভিভোর অফিসিয়াল সাইট থেকে কিনতে পারবেন। আর এই ফোনটিতে আপনারা ওয়াটার ড্রপ নচ ছারাআ এক্রতি ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই মোবাইল ফোনটি স্টারি ব্ল্যাক আর ওসিয়ান ব্লু কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

আমরা যদি এই ফোনটির মানে Vivo Y91 ফোনের বিষয়ে বলি তবে এই স্মার্টফোনে একটি 6.22 ইঞ্চির একটি HD+Halo ফুল ভিউ ডিসপ্লে পাবেন। আর এছাড়া এই স্মার্টফোনে মিডিয়াটেক হেলিও P22 প্রসেসার আছে, আর এই ফোনে আপনারা 2GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

আমরা যদি ফোনটির ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই Vivo Y91 ফোনটিতে আপনারা 13MP+2MP র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এছাড়া এই মোবাইল ফোনে আপনারা একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা সেন্সার পাবেন।

আর এছাড়া অন্য কিছু ফিচার্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Vivo Y91 ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 8.1 Oreo পাবেন, আর এছাড়া এই ফোনে 4,030mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এটি একটি ডুয়াল সিম সাপোর্টের ফোন।

Connect On :