সাত হাজার টাকা দামের মধ্যে নতুন VIVO Y90 আসতে পারে

সাত হাজার টাকা দামের মধ্যে নতুন VIVO Y90 আসতে পারে
HIGHLIGHTS

ফোনটির দাম 6,990 টাকা হতে পারে

ফোনটি জুলাইয়ের মাঝামাঝি লঞ্চ হতে পারে

এটি একটি এন্ট্রি লেভেল ফোন হতে পারে

ভিভো তাদের Y সিরিজ ফোন Vivo Y17, Vivo Y15 আর Vivo Y12 লঞ্চ করেছে আর এবার 91mobiles য়ের একটি রিপোর্ট অনুসারে কোম্পানি একটি এন্ট্রি লেভেল ফোনের ওপর কাজ করছে যা Vivo Y90 নামে আসবে। আর স্মার্টফোনটির রিউমার্ড দাম আর বেশ কিছু স্পেক্স অনলাইনে দেখা গেছে।

রিপোর্ট অনুসার Vivo Y90 ফোনটি একটি এন্ট্রি লেভেল ফোন হবে আর কোমানি এটি 10,000 টাকার কমে লঞ্চ করতে পারে। আর এই ফোনটি সাওমি রেডমি 7A, রিয়েলমি C2 আর স্যামসাং গ্যালাক্সি M10 ফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে।

লিকে ডিভাইসের ডিসপ্লে, প্রসেসার আর ব্যাটারি ইত্যাদির বিষয়ে কিছু বলা হয়নি, তবে এর থেকে জানা গেছে যে এই ফোনের ব্যাকে একটি 8মেগাপিক্সালের সিঙ্গেল ক্যামেরা দেওয়া হবে আর এই ফোনে সেলফির জন্য একটি 5MP র কামেরা থকাবে। ফোনে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ থাকবে। আর এই ফনের দাম 6,990 টাকা হতে পারে। পাব্লিকেশানে এই দাবিও করা হয়েছে যে এই ডিভাইসটি জুলাইয়ের মাঝামাঝি লঞ্চ করা হবে।

Vivo 3 জুলাই ভারতে তাদের Z1 Pro ফোনটি লঞ্চ করেছে আর এটি একটি পাঞ্চ হোল ক্যামেরার ফোন।

আর এই নতুন Z সিরিজ ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 712 অক্টা কোর প্রসেসার [আনেম আর এর সঙ্গে এই ফোনে মাইক্রো এসডি কার্ডের স্লট পাওয়া যাচ্ছে। আর গেমিংয়ের জন্য এই ফোনে 616 GPU দেওয়া হয়েছে।

VIVO Z1 Pro ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন X15 মোডেম পানেম আর যা 800Mbps ডাউনলোড স্পিড দেবে তবে এই স্পিড ইন্টারনেট কানেকশানের না এটি ভাল কোয়ালিটির কানেকশান।

Digit.in
Logo
Digit.in
Logo