Vivo Y58 5G India Launch: 6000mAh ব্যাটারি এবং 50MP ক্যামেরা সহ Vivo Y58 5G আজ হবে লঞ্চ, জানুন কত হবে দাম

Vivo Y58 5G India Launch: 6000mAh ব্যাটারি এবং 50MP ক্যামেরা সহ Vivo Y58 5G আজ হবে লঞ্চ, জানুন কত হবে দাম
HIGHLIGHTS

Vivo Y58 5G ফোনটি আজ অর্থাৎ 20 জুন লঞ্চ হবে

কোম্পানি বাজেট ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনে Snapdragon 4 Gen 2 প্রসেসর অফার করবে

ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনে পাওয়ার দিতে 44W ফাস্ট চার্জিং সহ 6000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে

Vivo আজ তার নতুন বাজেট ফোন Vivo Y58 5G ভারতে লঞ্চ করতে প্রস্তুত। ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনটি আজ অর্থাৎ 20 জুন লঞ্চ হবে। তবে লঞ্চের আগেই আপকামিং ভিভো ফোনের একাধিক ফিচার প্রকাশ হয়েছে।

গত সপ্তাহে আসা লিকে আপকামিং ফোনের কিছু ফিচার সামনে এসেছে। কোম্পানি বাজেট ফোনে Snapdragon 4 Gen 2 প্রসেসর অফার করবে। এটি 8GB RAM সহ পেয়ার করা হবে। এছাড়া ফোনে পাওয়ার দিতে 44W ফাস্ট চার্জিং সহ 6000mAh ব্যাটারি পাওয়া যেতে পারে। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ থাকবে নতুন স্মার্টফোনে ফিচার।

আরও পড়ুন: Best phones under Rs 10000: ১০ হাজার টাকার বাজেটে ভাল স্মার্টফোন খুঁজছেন? ঠাসা ফিচার সহ Realme, Samsung, Moto ফোনটি দেখে নিন এক নজরে

Vivo Y58 5G ফোনের কত হবে দাম

দামের কথা বললে ফোনের রিটেল বক্সের ছবি অনলাইনে ফাঁস হয়েছে। এতে দাম এবং স্পেসিফিকেশন এর তথ্য প্রকাশ হয়েছে।

Vivo Y58 5G
বাজেট ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনে Snapdragon 4 Gen 2 প্রসেসর অফার করবে

আশা করা হচ্ছে যে ফোনের 8GB RAM+128GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 19,499 টাকা হবে। এই ফোনটি স্লিক সবুজ কালার অপশনে আসতে পারে।

ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনে স্পেসিফিকেশন কী থাকবে

ডিসপ্লে: ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনে শার্প ফুল HD+ রেজোলিউশন সহ 6.72-ইঞ্চির LCD ডিসপ্লে হতে পারে। এটি 120Hz রিফ্রেশ রেট এবং 1024 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

প্রসেসর: এই ফোনে Snapdragon 4 Gen 2 প্রসেসর থাকবে বলে জানা গেছে। এর সাথে 8GB RAM এবং 128GB স্টোরেজ পেয়ার করা যেতে পারে।

ক্যামেরা: ওয়াইড ৫৮ ৫জি ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এতে 50MP প্রাইমারি সেন্সর এবং 2MP সেকেন্ডারি সেন্সর হতে পারে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে 8MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা হবে বলে জানা গেছে।

ব্যাটারি: Vivo আজ তার নতুন বাজেট ফোন Vivo Y58 5G ভারতে লঞ্চ করতে প্রস্তুত। ভিভো ওয়াই৫৮ ৫জি ফোনটি আজ অর্থাৎ 20 জুন লঞ্চ হবে। তবে লঞ্চের আগেই আপকামিং ভিভো ফোনের একাধিক ফিচার প্রকাশ হয়েছে।

আরও পড়ুন: কনফার্ম হল! ভারতে এই দিন লঞ্চ হবে OnePlus Nord CE4 Lite 5G, জানুন কী থাকবে স্পেক্স এবং ফিচার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo