Vivo আনছে দুর্দান্ত 5G Smartphone, থাকবে দারুণ ফিচার ও স্পেসিফিকেশন

Updated on 31-Jan-2022
HIGHLIGHTS

Vivo তার নতুন Y সিরিজের স্মার্টফোন Vivo Y33s 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে

এই ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে চলেছে

এই ফোনটি একটি 5000mAh ব্যাটারি সহ আসবে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

Vivo বর্তমানে তার নতুন Y সিরিজের স্মার্টফোন Vivo Y33s 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি এই ফোনটি প্রথমে চিনে লঞ্চ করবে। ফোনের লঞ্চের তারিখ সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে এখনও কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি। তবে, এরই মধ্যে, এই আপকামিং স্মার্টফোনটি চায়না টেলিকম ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এই লিস্টে ফোনের সমস্ত স্পেসিফিকেশনের পাশাপাশি এর ডিজাইন এবং দামও জানা গিয়েছে।

এই ফিচার এবং স্পেসিফিকেশন সহ আসবে Vivo Y33s 5G

ফোনে, কোম্পানি 720×1600 পিক্সেল রেজোলিউশন এবং 20:9 এর একটি আস্পেক্ট রেশিও সহ একটি 6.51-ইঞ্চি HD+ ডিসপ্লে দিতে চলেছে। এই ডিসপ্লেটি ওয়াটারড্রপ নচ ডিজাইন এবং মোটা বেজেলের সাথে আসে। কোম্পানি এই ফোনটি 8GB পর্যন্ত RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ করবে। একই সঙ্গে প্রসেসর হিসেবে এই ফোনে MediaTek Dimensity 700 চিপসেট দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য, কোম্পানি এই ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে চলেছে। এতে 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি 2 মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স রয়েছে। একই সাথে সেলফির জন্য এই ফোনে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ, এই ফোনটি একটি 5000mAh ব্যাটারি সহ আসবে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

OS সম্পর্কে কথা বললে, এই ফোনটি Android 12 ভিত্তিক Oxygen OS-এ কাজ করবে। কানেক্টিভিটির জন্য, ফোনটি ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো বিকল্পগুলি অফার করতে চলেছে। ফোনের দাম 1499 ইউয়ান (প্রায় 17,660 টাকা) থেকে শুরু হবে এবং 12 ফেব্রুয়ারি থেকে চিনে ফোনের বিক্রি শুরু হতে পারে।

Connect On :