Vivo X9S Plus স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত হবে?

Vivo X9S Plus স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত হবে?
HIGHLIGHTS

এই ফোনে ফ্রন্ট আর রেয়ার দুদিকেই ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে

পাওয়া খবর অনুসারে, Vivo X9S Plus কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত হবে, যদি এই খবর সত্যি হয় তো এটি প্রথম ডিভাইস হবে যাতে স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার থাকবে. তবে জানিয়ে রাখি যে, এখনও অব্দি স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার সামনে আনা হয়নি.

এর সঙ্গে এই নতুন স্মার্টফোনটিতে ফ্রন্ট আর রেয়ার দুদিকেই ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে. Vivo X9S Plus স্মার্টফোন Alcatel Flash এর পরে এমন দ্বিতীয় ফোন হবে যাতে চারটি ক্যামেরা থাকবে.

Vivo X9 আর X9 Plus দুটি ফোনেই ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপ থাকবে, এর মধ্যে একটি 20 মেগাপিক্সালের সোনি IMX376 সেন্সার যুক্ত, যার অ্যাপার্চার f/2.0, সেখানে দ্বিতীয় ক্যামেরাটি 8 মেগাপিক্সালের সেন্সার যুক্ত. এই ফোনটিতে পেছনের দিকে 16 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার অ্যাপার্চার f/2.0. এতে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে.

আরো দেখুন: Sony Xperia XZ Premium এর পিঙ্ক কালার ভেরিয়ান্ট লঞ্চ হল

ভিভো X9 এ মেটাল ইউনিবডি দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে 5.5ইঞ্চির ফুল HD সুপার AMOLED ডিসপ্লেও আছে. এই ডিসপ্লের রেজিলিউশন 1080×1920 পিক্সাল. এতে 2GHz অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে অ্যাড্রিনো 506 GPU প্রসেসারও দেওয়া হয়েছে. এতে 4GB র্যাম দেওয়া হয়েছে. এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে. এতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও আছে, যা হোম বটনের ওপরে দেওয়া হয়েছে. এতে 3050 mAh এর ব্যাটারিও দেওয়া হয়েছে. এটি একটি ডুয়াল সিম 4G VoLTE যুক্ত ডিভাইস. এতে ওয়াই-ফাই, ব্লুটুথ আর GPS ও আছে.

যদি ভিভো X9 প্লাসের কথা বলি তবে এতে মেটাল ইউনিবডির সঙ্গে 5.88 ইঞ্চির ফুল HD সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে. এই ডিসপ্লের রেজিলিউশন 1080×1920 পিক্সাল. এটি অক্টা-কোর প্রসেসার যুক্ত. এতে 6GBর র্যাম দেওয়া হয়েছে. এটি 4000mAh এর ব্যাটারির সঙ্গে পাওয়া যায়. 

আরো দেখুন: LG G6 স্ন্যাপড্র্যাগন 821 প্রসেসারের সঙ্গে ভারতে লঞ্চ হল

আরো দেখুন: Jio ইউজার্সরা LG G6 এর সঙ্গে পাবে 100GB,4G ডাটা

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo