Vivo X9 NBA Edition ব্লু রঙে লঞ্চ হল

Vivo X9 NBA Edition ব্লু রঙে লঞ্চ হল
HIGHLIGHTS

এর আগে এই স্মার্টফোনটি গোল্ড, মেট ব্ল্যাক আর রোজ গোল্ড রঙে পাওয়া যাচ্ছিল

Vivo X9 NBA Edition এবার চিনে ব্লু রঙে সেলের জন্য পাওয়া যাবে. আগে এই স্মার্টফোনটি গোল্ড, মেট ব্ল্যাক আর রোজ গোল্ড রঙে পাওয়া যেত. Vivo X9 NBA Edition এর দাম 2998 Yuan (প্রায় Rs. 28,055).

এই নতুন ভেরিয়েন্টটির ডিজাইন কেমনতা দেখে নেওয়া যাক, এর পেছনের দিকে ওয়াইড অ্যান্টেনা লাইন দেখা যাবে. এর সামনের দিকে ব্ল্যাক বেজেলস দেখা যায়. এই ফোনের রেয়ার অংশে NBA’র লোগো আছে.

আরো দেখুন: Ziox Astra Colors 4G স্মার্টফোন ভারতে লঞ্চ হল, দাম Rs.6,499

আপনাদে বলেদি যে, Vivo X9 স্মার্টফোনকে চিনে 2016 সালের নভেম্বরে আনা হয়েছিল. এই ফোনটির সঙ্গে Vivo X9 Plus ও লঞ্চ করা হয়েছিল. এই ফোনটির সবথেকে বড় স্পেশালিটি এর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, এর মধ্যে একটি 20 মেগাপিক্সালের আর অন্যটি 8 মেগাপিক্সালের.

Vivo X9 স্মার্টফোনে মেটাল ইউনিবডি দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে 5.5 ইঞ্চির ফুল HD সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে. এর ডিসপ্লের রেজিলিউশন 1080×1920 পিক্সাল. এতে 2GHz অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার দেওয়া হয়েছে. এর সঙ্গে এতে অ্যাড্রিনো 506 GPUও দেওয়া হয়েছে. এতে 4GB র্যাম আছে. এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে. এতে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও আছে, যা হোম বটনের পেছনে দেওয়া হয়েছে. এতে 3050mAh এর ব্যাটারিও দেওয়া হয়েছে. এটি একটি ডুয়াল সিমের 4G VoLTE ডিভাইস. এতে ওয়াই-ফাই, ব্লুটুথ আর GPSও আছে.

আরো দেখুন: জিওফাইবার অফারে 3 মাস অব্দি পাওয়া যাবে ব্রডব্যান্ড ইন্টারনেট: রিপোর্ট

আরো দেখুন: Intex Aqua A4 লঞ্চ হল, দাম Rs.4,199

ইমেজ সোর্স:

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo