Vivo X23 এবার আরও আকর্ষণীয় নতুন এই রঙে লঞ্চ হল

Vivo X23 এবার আরও আকর্ষণীয় নতুন এই রঙে লঞ্চ হল
HIGHLIGHTS

স্মার্টফোনের কোম্পানি Vivo তাদের মোবাইল ফোন Vivo X23 য়ের নতুন লুক নিয়ে এসেছে এই ফোনটি এবার আরও একটি রঙে পাওয়া যাবে, আর এই ‘Vivo X23 Star edtion’ নামের ফোনটি প্রি-অর্ডার করা যাচ্ছে

আমরা সবাই জানি যে সেপ্টেম্বর মাসে vivo তাদের X23 ফোনটি লঞ্চ করেছে আর এই ফোনটি তারা সেই সময়ে তিনটি কালারে লঞ্চ করেছিল। এর মধ্যে ম্যাজুক ব্লু, ফ্যান্টম পার্পাল আর ফ্যান্টম রেড রঙ আছে। আর এবার গ্রাহকদের আরও বেশি আকর্ষিত করার জন্য স্মার্টফোন তৈরির কোম্পানি তাদের মডেলের আরও একটি নতুন রঙ নিয়ে এসেছে। এই নতুন Star Edition স্মার্টফোনটি আপনারা লাইট ডার্ক গ্রেডিয়েন্ট ফিনিসের সঙ্গে পাবেন। আর এই ফোনটির ব্যাক প্যানেলে ভার্টিকাল কালার্ড স্ট্রাইপস দেখা যাবে। Vivo X23 Star Edition ফোনটি আপনারা প্রি অর্ডার করতে পারবেন, এর দাম করা হয়েছে CNY 3,500(€440)। আর এই ফোনটির শিপিং ডেটের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আর এই ফোনটির স্পেসিফিকেশানে কোন পরিবর্তন করা হয়নি।

আমরা যদি Vivo X23 ফোনটি দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে একটি 6.4 ইঞ্চির Super AMOLED স্লিম বেজেল যুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনে ওয়াটার ড্রপ নচ আছে। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9, আর এই ফোনটির স্ক্রিন 2340×1080 পিক্সলাএর। আর এই ফোনে ফোর্থ জেনারেশানের ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এই ফোনটি 0.35 সেকেন্ড অন হয়েযায়।

আর এছাড়া এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 670 চিপসেট আছে। আর Vivo X23 ফোনটিতে 8GB র‍্যামের সঙ্গে 128GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করে আর এই ফোনের ব্যাটারি 3400mAh।

আর Vivo X23 ফোনটিতে একটি 12MP র ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোন ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12MP+13MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

ভায়াঃ  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo