Vivo X21ফোনটিকে 19 মার্চ লঞ্চ করা হবে, এটি বেজেল লেস ডিসপ্লে যুক্ত হবে

Vivo X21ফোনটিকে 19 মার্চ লঞ্চ করা হবে, এটি বেজেল লেস ডিসপ্লে যুক্ত হবে
HIGHLIGHTS

Vivo X21 ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে

এই মাসে ভিভো দুটি স্মার্টফোন লঞ্চ করার চেষ্টা করছে আর খবর পাওয়া গেছে যে এই দুটি ফোনে আলাদা আলাদা লোকেশানে লঞ্চ করা হবে। একটি Vivo X21 স্মার্টফোন, যা Vivo X20 Plus UD য়ের সাক্সেসার মনে করা হচ্ছে, আর এই ফোনটি চিনে 19 মার্চ লঞ্চ করা হবে। আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

খবর পাওয়া গেছে যে এই ফোনটি বেজেল-লেস ডিসপ্লে যুক্ত হবে আর এতে ইন-ডিস্প্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে, মানে আপনি স্ক্রিনের নীচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন। আর অন ফোনটি Vivo V9 হবে। Vivo V9 স্মার্টফোনটিকে ভারতে 27 মার্চ লঞ্চ করা হবে।

Vivo X21 স্মার্টফোনটি Vivo X20 Plus UD য়ের আপগ্রেড ভার্শান হবে। কোম্পানি Vivo X20 Plus UD ফোনটি কে এই বছর লঞ্চ করেছিল, আর এতে ইন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। আর এখানে Vivo X21 স্মার্টফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে বেশি খবর পাওয়া যায়নি, কারন এই ফোনটির বিষয়ে লিকে বেশি কিছু জানা যায়নি।

কোম্পানির দেওয়া মিডিয়া ইনভাইটসের ওপর নির্ভর করে জানা গেছে যে Vivo X21 স্মার্টফোনটিতে বেজেল লেস ডিসপ্লে থাকবে আর এতে ইন-ডিস্প্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo