অফিসিয়াল লঞ্চের আগেই ইন্টারনেটে Vivo X21 স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স সামনে এল

অফিসিয়াল লঞ্চের আগেই ইন্টারনেটে Vivo X21 স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স সামনে এল
HIGHLIGHTS

লঞ্চ হওয়ার আগেই Vivo X21 স্মার্টফোনটি JD.comয়ে লিস্ট হয়েছে

লঞ্চ হওয়ার আগেই Vivo X21 স্মার্টফোনটি JD.comয়ে লিস্ট হয়েছে। এই স্মার্টফোনটির স্ট্যান্ডার্ড ভেরিয়েন্ট এই ওয়েবসাইটে দেখা গেছে। তবে এটি এখনও অফিসিয়ালি লঞ্চ হয়নি, তবে এই লিস্টিং থেকে এর বিষয়ে অনেক কিছু জানা গেছে। আজকে ফ্লিপকার্ট আর অ্যামাজন স্মার্টফোন সহ বেশ কিছু জিনিসের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে, কোন স্মার্টফোনের ওপর 60%য়ের ডিস্কাউন্টও পাওয়া যাচ্ছে

লিস্টিং যদি সত্যি হয় তবে Vivo X21 স্মার্টফোনটিতে একটি নচ, একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে, এই ক্যামেরা স্মার্টফোনটিতে ভার্টিকালি দেখা যেতে পারে। আর এছাড়া এই ফোনটির ব্যাকে আপনারা একটি ফিঙ্গাররপিণত সেন্সার দেখতে পাবেন।

এই স্মার্টফোনটির স্পেসিফিকেশান কেমন তা যদি দেখা হয় তবে দেখা যাবে যে এর আগেও এটি গ্রিকবেঞ্চে দেখা গেছে, আর সেখানে এই স্মার্টফোনটির অনেক স্পেক্স লিক হয়েছে। আর আমরা যদি JD.com’র লিস্টিংটি খেয়াল করি তবে তা আগের রিপোর্টকে সত্যি বলে প্রমান করে। এই স্মার্টফোনটির দুটি ভেরিয়েন্টে একটি স্পেক্স থাকতে পারে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই স্মার্টফোনটিতে একটি 6.28-ইঞ্চির FHD+ ডিসপ্লে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসতে পারে। আর এছাড়া এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা-কোর প্রসেসার থাকতে পারে, যা 2.2GHz’ কল্ক স্পিডের সঙ্গে ফোনে থাকবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এতে আপনারা একটি 6GB র‍্যাম পাবেন আর স্টোরেজের ক্ষেত্রে এতে 64GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি বাড়ানো যেতে পারে।

এরকমও বলা হয়েছে যে এই দুটি মডেলে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এছাড়া এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo’র সঙ্গে আসতে পারে, আর এতে একটি 3200mAh’র ক্ষমতা সম্পন্ন ব্যাটারি থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo