লঞ্চের আগেই সামনে এল Vivo X100 Pro ফোনের আনবক্সিং ভিডিও! জেনে নিন ফিচার

Updated on 07-Nov-2023
HIGHLIGHTS

Vivo তার নতুন ফ্ল্যাগশিপ Vivo X100 এবং X100 Pro লঞ্চ করতে চলেছে

আপকামিং ফোনের একটি ভিডিও প্রকাশ হয়েছে, যেখানে Vivo X100 Pro স্মার্টফোনটি আনবক্স করতে দেখানো হয়েছে

লঞ্চের আগেই Upcoming Phones এর কিছু স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে

Vivo X100 Pro Unboxing Video: স্মার্টফোন কোম্পানি Vivo তার নতুন ফ্ল্যাগশিপ Vivo X100 এবং X100 Pro লঞ্চ করতে চলেছে। ফোনটি চিনের বাজারে আনা হবে প্রথম। কোম্পানি অনেক অফিসিয়াল রেন্ডারের মাধ্যমে এই ফোনগুলির ডিজাইন সামনে এসেছে। লঞ্চের আগেই Upcoming Phones এর কিছু স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে, যেখানে এই স্মার্টফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি 9300 প্রসেসর থাকবে জানা গিয়েছে।

এখন আপকামিং ফোনের একটি ভিডিও প্রকাশ হয়েছে, যেখানে Vivo X100 Pro স্মার্টফোনটি আনবক্স করতে দেখানো হয়েছে। ভিডিও থেকে বোঝা যাচ্ছে যে আপকামিং ফ্ল্যাগশিপ ডিভাইসটি আসলে দেখতে কেমন হবে। ভিভো এর নতুন ফ্ল্যাগশিপ ফোনটি 13 নভেম্বর চীনে লঞ্চ করা হচ্ছে।

আরও পড়ুন: OnePlus 12 ফোনর ব্যাটারি ডিটেল ফাঁস, পাওয়ারফুল চার্জিংয়ে মিনিটে হবে ফুল চার্জ

Vivo X100 Pro ফোনে আনবক্সিং ভিডিও এল সামনে

ভিভো X100 প্রো ফোনটি ভিডিওতে দেখা যাচ্ছে যে এই ডিভাইসটি একটি বড় ডার্ক গ্রে রঙের রিটেল বক্সে আসবে। ভিডিওতে ফোনটি Star Trail Blue কালার মডেল দেখা যেতে পারে, যা দেখতে খুবই দুর্দান্ত। এই ভিডিওটি চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Weibo তে কদেখা গিয়েছে। ফোনের ভিডিওটি ‘X’ প্ল্যাটফর্মেও শেয়ার করা হচ্ছে।

120W চার্জিং সহ আসবে Vivo X100 Pro

রিটেল বক্সটি 3টি ভাগে রয়েছে। প্রথম ভাগে স্মার্টফোনের সাথে ডকুমেনটেশন রাখা হয়েছে। দ্বিতীয় ভাগে USB কেবল দেওয়া হয়েছে। তৃতীয় পার্টে 120W এর ফাস্ট চার্জর দেওয়া হয়েছে। বলা হচ্ছে যে 5400mAh ব্যাটারি থাকা সত্ত্বেও এই ডিভাইসটি স্লিম হতে পারে। এই স্মার্টফোনটি 120W ওয়্যারড চার্জিং সহ 50 ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে।

আরও পড়ুন: 108MP সহ OPPO 5G ফোন কিনুন মাত্র 12 হাজার টাকার দামে, কোথায় পাবেন এই বাম্পার অফার?

আশা করা হচ্ছে যে ভিভো ফোনে 6.78 ইঞ্চি কার্ভড এজ OLED ডিসপ্লে থাকবে। এটি 1.5K রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেট সহ প্যাক করবে। ফোনের টপ মডেলটি 16GB RAM দেওয়া যেতে পারে। খবর রয়েছে যে ফোনে 1TB পর্যন্ত স্টোরেজ থাকতে পারে।

120W চার্জিং সহ আসবে Vivo X100 Pro

Vivo ফোনের পিছনে একটি সার্কুলার ক্যামেরা মডিউল রয়েছে। ফোনটি 50 মেগাপিক্সেলের এর Sony IMX989 সেন্সর দেওয়া হবে। এছাড়া ফোনে 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 64-মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা থাকতে পারে। Vivo X100 Pro ফোনে সেলফি তোলার জন্য 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া যেতে পারে।

আরও পড়ুন: কম খরচে Airtel দিচ্ছে 60GB ডেটা, আনলিমিটেড কলিং সহ 5G সুবিধা! জানুন কোন প্ল্যানে পাবেন এত সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :