Vivo X100 Pro Specs Tipped: 100W চার্জিং সাপোর্ট নিয়ে আসবে ভিভোর নতুন ফোন! চমক দিতে আর কোন দুর্দান্ত ফিচার থাকছে?

Updated on 20-Jul-2023
HIGHLIGHTS

Vivo X100 সিরিজে তিনটি ফোন থাকবে

এর মধ্যে Vivo X100 Pro ফোনটি 100W ফাস্ট চার্জিং এর সুবিধা নিয়ে আসবে

জানা গিয়েছে 1.5K OLED ডিসপ্লে রয়েছে এখানে

Vivo X90 সিরিজের পর এবার Vivo -এর তরফে তাদের পরবর্তী সিরিজ Vivo X100 নিয়ে কাজ করার শুরু হয়ে গিয়েছে বলেই জানা গিয়েছে। এই নতুন সিরিজে তিনটি ফোন থাকবে বলেই খবর। এর মধ্যে Vivo X100, Vivo X100 Pro এবং Vivo X100 Pro Plus ফোন তিনটি থাকবে। এবার নতুন এই ফাঁস হওয়া তথ্য থেকে এই সিরিজের মিডিল রেঞ্জের ফোন অর্থাৎ Vivo X100 Pro -এর বিষয়ে একাধিক তথ্য প্রকাশ্যে এল। 

Vivo X100 Pro ফোনটির সম্ভাব্য ফিচার:

1. টিপস্টার Digital Chat Station -এর তরফে এই ফোনটির বিষয়ে একাধিক তথ্য প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে জানানো হয়েছে এই ফোনটিতে কার্ভড এজ OLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেতে গ্রাহকরা 1.5K রেজোলিউশন পাবেন যা মোটের উপর মন্দ নয়। এছাড়া এখানে স্ট্যান্ডার্ড 120 HZ রিফ্রেশ রেট থাকবে বলেই জানা গিয়েছে। 

2. ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। তবে বেশি ডিটেল ক্যাপচার করার জন্য প্রাইমারি ক্যামেরায় 1 ইঞ্চির একটি ক্যামেরা থাকবে। এখানে 50 মেগাপিক্সেলের একটি মাঝারি মানের সেন্সর থাকতে পারে বলেই অনুমান করা হচ্ছে। সঙ্গে 64 মেগাপিক্সেলের একটি ওমনি ভিশন OV64 পেরিস্কোপ টেলিফটো লেন্স থাকতে পারে।

আরও পড়ুন: Moto G14 Design Leaked: মটোরোলার ফোনের প্রমোশনাল ছবি ফাঁস! প্রকাশ্যে এল ডিজাইন সহ ফিচার

ফলে বুঝতেই পারছেন প্রাইমারি ক্যামেরা অত শক্তিশালী না হলেও ক্যামেরার এই আকর্ষণীয় ফিচারের কারণে এটার সাহায্য দুর্দান্ত ছবি তোলা যাবে। এই দুটো ক্যামেরার সঙ্গে এই ফোনে একটি 12 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা থাকবে। এটি আদতে IMX 663 সেন্সর হবে।

3. এছাড়া জানা গিয়েছে এই ফোনে 100W ফাস্ট চার্জিং -এর সুবিধা থাকবে। 

4. অন্যান্য ফিচারের মধ্যে গ্রাহকরা এখানে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, X-Axis লিনিয়ার মোটর, IR ব্লাস্টার, ডুয়াল স্টিরিও স্পিকারের সুবিধাও পাওয়া যাবে। 

এছাড়া Vivo X100 Pro এবং Vivo X100 ফোন দুটিতে MediaTek Dimensity 9300 প্রসেসর থাকতে পারে। অন্যদিকে Vivo X100 Pro Plus ফোনটিতে Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে বলেই অনুমান করা হচ্ছে। এছাড়া Vivo X100 Pro Plus ফোনটিতে 200 মেগাপিক্সেলের একটি দারুন শক্তিশালী Samsung HPV পেরিস্কোপ লেন্স থাকতে পারে।

আরও পড়ুন: Infinix GT 10 Pro Leaked Features: লঞ্চের আগেই ফাঁস ইনফিনিক্স ফোনের তথ্য, ঝটপট জানুন সম্ভাব্য 5 ফিচার

ফলে বুঝতে পারছেন Vivo X100 Pro Plus ফোন কেবল ফাস্ট বা দুর্দান্ত পারফরমেন্স দেবে এমনটাই নয়, একই সঙ্গে এখানে জীবনের প্রতিটা মুহূর্ত দুর্দান্ত ভাবে ক্যাপচার করা যাবে। আপাতত এই ফোন সিরিজের বিষয়ে এতটুকু জানা গিয়েছে। এরপর যত লঞ্চের সময় এগোবে তত আরও বেশি তথ্য সামনে আসবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :