Vivo X100 Pro+ Features Leaked: লঞ্চের আগেই ফাঁস ভিভোর এই ফোনের তথ্য! থাকবে সব থেকে শক্তিশালী Snapdragon প্রসেসর?

Updated on 20-Jun-2023
HIGHLIGHTS

Vivo -এর তরফে নিয়ে আসা হচ্ছে Vivo X100 Pro Plus

এই ফোনে থাকবে Qualcomm Snapdragon -এর লেটেস্ট প্রসেসর

লঞ্চের আগেই ফাঁস এই ফোনের ক্যামেরা সহ ডিজাইনের তথ্য

Vivo -এর তরফে শীঘ্রই একটি নতুন ফোন নিয়ে আসা হবে বাজারে। এটি Vivo X90 Pro Plus -এর উত্তরসূরি হিসেবে লঞ্চ করবে দেশে। অর্থাৎ এই ফোনের নাম হবে Vivo X100 Pro Plus।

এই Vivo X90 Pro Plus ফোনটি চলতি বছরের শুরুতে Vivo X90 এবং Vivo X90 Pro -এর সঙ্গে লঞ্চ করেছিল। Vivo X90 এবং Vivo X90 Pro ফোন দুটিতে MediaTek Dimensity 9200 প্রসেসর ছিল। অন্যদিকে টপ এন্ড মডেলে অর্থাৎ Vivo X90 Pro Plus ফোনটিতে Snapdragon 8 Gen 2 প্রসেসর ছিল।

এর আগে এই ফোনের উত্তরসূরি Vivo X100 Pro Plus নিয়ে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছিল। সেখানে জানা গিয়েছিল এই ফোনের কেমন ক্যামেরা থাকবে। একটা তথ্য ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেল এই ফোনের ডিজাইন সম্পর্কে। 

Tipster Fixed Focus Digit এই Vivo X100 Pro Plus ফোনটির একটি ডিজাইনের ছবি Weibo -তে পোস্ট করেন। শেয়ার হওয়া ছবিতে দেখা যাচ্ছে এই ফোনটি কালো রঙের। এখানে ডিসপ্লের ঠিক মাঝে থাকবে একটি হোল পাঞ্চ কাট আউট। পাওয়ার বাটন সহ ভলিউম রকার থাকবে ফোনের ডান দিকে। 

আরও পড়ুন: Redmi A2 Sale: রেডমি এর এই সস্তা স্মার্টফোনের নতুন মডেলের বিক্রি শুরু, জানুন কত দাম

এই ফোনের রিয়ার প্যানেলের যে ছবি পোস্ট হয়েছে সেখানে দেখা যাচ্ছে এই ফোনের বাঁদিকের কোণে ক্যামেরা মডিউল থাকবে। একটা চৌকো ক্যামেরা আইল্যান্ড এই সেন্সরগুলো আছে। এখানে কোয়াড ক্যামেরা দেখা যাবে।

Zeiss ব্র্যান্ডিং দেখা গিয়েছে এই ফোনের যে চৌকো ক্যামেরা আইল্যান্ড আছে সেটার নিচে। এখানে ফোনের ডান দিকের উপরে একটা LED ফ্ল্যাশ দেখা যাচ্ছে। 

এই ফোনের প্রাইমারি ক্যামেরায় Samsung Galaxy S9 -এর মতো একাধিক অ্যাপারচার থাকতে পারে, যার সাহায্যে f/1.5 এবং f/2 -এর মধ্যে সেটা অ্যাডজাস্ট করা যায়। ডিজিটাল চ্যাট স্টেশনের তরফে এই ফোনের যে তথ্য প্রকাশ্যে আনা হয়েছে সেখানে জানানো হয়েছে যে এই ফোনে Sony IMX9-series 1/14x ইঞ্চির প্রাইমারি সেন্সর থাকবে।  সঙ্গে 12 মেগাপিক্সেলের এবং 64 মেগাপিক্সেলের আরও দুটো সেন্সর থাকবে।

আরও পড়ুন: Top 7 Gaming Phones Under 20,000: অল্প দামে ভালো গেমিং ফোন কিনতে চান? বেছে নিন Redmi, IQOO সহ এই ফোনগুলো

এর আগে একজন Vivo X100 এবং Vivo X100 Pro ফোন দুটির বিষয়ে তথ্য ফাঁস করে বলেছিলেন যে এখানে MediaTek Dimensity 9300 প্রসেসর থাকতে পারে। অন্যদিকে Vivo X100 Pro Plus ফোনটিতে থাকবে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর যা এখনও ঘোষিত হয়নি।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :