Vivo X Fold3 Pro: 32+32 সেলফি ক্যামেরা সহ সবচেয়ে পাতলা এবং হালকা ফোল্ডেবাল ফোন ভারতে লঞ্চ, Samsung, OnePlus কে দেবে টেক্কা

Updated on 06-Jun-2024
HIGHLIGHTS

Vivo X Fold3 Pro ভারতীয় বাজারে লঞ্চ করে দেওয়া হয়েছে

নতুন ফোল্ডেবাল ফোনে 16GB RAM, ডুয়াল সেলফি ক্যামেরা এবং 50W ওয়্যারলেস ফ্ল্যাশ চার্জিং মতো ফিচার রয়েছে

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোল্ডেবাল ফোনটি 1,59,999 টাকায় ভারতে বিক্রি করা হবে

Vivo X Fold3 Pro ভারতীয় বাজারে লঞ্চ করে দেওয়া হয়েছে। এটি ভারতে ভিভো কোম্পানির প্রথম ফোল্ডেবাল স্মার্টফোন। ভিভো এক্স ফোল্ড ৩ ফোনটি ভারতের সবচেয়ে পাতলা এবং হালকা ফোল্ডেবাল ফোন। নতুন ফোল্ডেবাল ফোনে 16GB RAM, ডুয়াল সেলফি ক্যামেরা এবং 50W ওয়্যারলেস ফ্ল্যাশ চার্জিং মতো ফিচার রয়েছে। ফোল্ডেবাল ভিভো ফোনের প্রতিযোগিতা বাজারে Samsung, OnePlus এবং Tecno ফোনের সাথে হবে।

নতুন এক্স ফোল্ড ৩ ফোনে Zeiss অপটিক্স সহ ক্যামেরা অফার করা হয়েছে। এছাড়া ফোনে আরও দুর্দান্ত ফিচার পাওয়া যাবে। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ রয়েছে নতুন ফোল্ডেবাল ফোনে।

আরও পড়ুন: 200MP মেইন ক্যামেরা এবং 67W চার্জিং সহ Redmi ফোনে বাম্পার ছাড়, 3000 টাকা সস্তায় কেনার সুযোগ

ভারতে Vivo X Fold3 Pro ফোনের দাম কত

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনটি ভারতে সিঙ্গেল 16GB RAM+512GB স্টোরেজ সহ আনা হয়েছে। ফোল্ডেবাল ফোনটি 1,59,999 টাকায় ভারতে বিক্রি করা হবে। গ্রাহকরা আজ থেকে এই ফোনটি প্রি-বুকিং করতে পারেন। ফোনটি Flipkart, Amazon এবং ভিভো অনলাইন স্টোর থেকে কেনা যাবে। ফোনটি চলতি মাসের 13 জুন বিক্রি হবে।

সেল অফারের আওতায়, কোম্পানি SBI এবং HDFC ক্রেডিট কার্ড পেমেন্টে 15,000 টাকার ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে কোম্পানি। আপনার পুরানো ফোনের এক্সচেঞ্জে নতুন ভিভো ফোনে 10,000 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যেতে পারে। ফোনে একবার ফ্রি স্ক্রিন রিপলেসমেন্টের সুবিধাও দেওয়া হচ্ছে।

X Fold3 Pro ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

এক্স ফোল্ড ৩ প্রো ফোনের মেইন ডিসপ্লেতে 8.03-ইঞ্চির রয়েছে যা LTPO 8T প্যানেল রয়েছে। ফোনের কভার ডিসপ্লেতে 6.53-ইঞ্চি স্ক্রিন রয়েছে। দুটি ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। প্রাইমারি এবং কভার দুটি ডিসপ্লেতে 4500 নিটস পিক ব্রাইটনেস রয়েছে। এটি HDR10+ ডলবি ভিসন এবং অলওয়েজ অনও সাপোর্ট দেওয়া।

নতুন ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনে মোট 5টি ক্যামেরা দেওয়া

ক্যামেরার কথা বললে, ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনে মোট 5টি ক্যামেরা দেওয়া। কভার ডিসপ্লেতে 32MP ফ্রন্ট ক্যামেরা এবং প্রাইমারি ডিপস্লতে 32MP দ্বিতীয় সেন্সর পাওয়া যাবে। পাশপাশি, ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া। এতে 50MP OIS + 50MP + 64MP সেন্সর রয়েছে।

প্রসেসর হিসেবে, এই ফোল্ডেবাল ফোনে কোয়ালকম Snapdragon 8 Gen 3 প্রসেসর দেওয়া। এটি 16GB LPDDR5X RAM এবং 512GB UFS 4.0 স্টোরেজ সাপোর্ট করবে। ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনে 100W ফ্ল্যাশ চার্জ এবং 50W ওয়্যারলেস ফ্ল্যাশ চার্জিং সহ 5700mAh এর ব্যাটারি রয়েছে।

আরও পড়ুন: 1 বছর পর্যন্ত রিচার্জ থেকে মুক্তি! Airtel লঞ্চ করল একগুচ্ছ Prepaid Plan, ফ্রি Disney+Hotstar সহ আনলিমিটেড কল এবং ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :