Vivo X Fold3 Pro India Launch: ভারতের সবচেয়ে পাতলা ফোল্ডেবাল স্মার্টফোন আগামীকাল হবে লঞ্চ, জানুন কী থাকবে বিশেষ

Vivo X Fold3 Pro India Launch: ভারতের সবচেয়ে পাতলা ফোল্ডেবাল স্মার্টফোন আগামীকাল হবে লঞ্চ, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

Vivo কোম্পানি ভারতে তার প্রথম ফোল্ডেবাল স্মার্টফোন Vivo X Fold3 Pro লঞ্চ করতে প্রস্তুত

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনটি ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে

আপকামিং ফোল্ডেবাল ডিভাইসটি 5700mAh ব্যাটারি, ZEISS অপটিক্স এবং Google Gemini এর একাধিক AI ফিচার সহ আসতে পারে

Vivo কোম্পানি ভারতে তার প্রথম ফোল্ডেবাল স্মার্টফোন Vivo X Fold3 Pro লঞ্চ করতে প্রস্তুত। কোম্পানির First Foldable Smartphone আগামীকাল অর্থাৎ 6 জুন একটি লঞ্চ ইভেন্টে আনা হবে। কোম্পানি নিশ্চিত করেছে যে আপকামিং ফোল্ডেবাল ফোনটি ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে। এটি সেকেন্ডারি V3 চিপ সহ পেয়ার করা হয়েছে।

আপকামিং ফোল্ডেবাল ডিভাইসটি 5700mAh ব্যাটারি, ZEISS অপটিক্স এবং Google Gemini এর একাধিক AI ফিচার সহ আসতে পারে। আসুন জেনে নেওয়া যাক আপকামিং ভিভো ফোল্ডেবাল ফোন কী থাকবে বিশেষ।

আরও পড়ুন: 8000 টাকার কম দামে Realme Narzo N63 লঞ্চ, 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি রয়েছে

Vivo X Fold 3 Pro ফোনের কত হবে দাম

ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনটি মার্চ মাসে লঞ্চ করা হয়েছিল। ফোনের দাম 9999 ইউয়ান থেকে শুরু হয় যা ভারতীয় দাম অনুযায়ী, প্রায় 1.17 লক্ষ হয়। তবে ভারতে ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনটি কত দামে আসবে তা এখনও কোম্পানি বলেনি।

Vivo X Fold3 Pro ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

নতুন ভিভো এক্স ফোল্ড ৩ প্রো ফোনটি হালকা ওজনের ফোল্ডেবাল হবে কারণ এটি কার্বন ফাইবার হিংজ সহ আসতে পারে। এছাড়া ফোনে 6.53-ইঞ্চি AMOLED কভার ডিসপ্লে এবং একটি 8.03-ইঞ্চি LTPO AMOLED ফোল্ডেবাল ডিসপ্লে থাকবে। ফোনে 120Hz রিফ্রেশ রেট, ডলবি ভিসন, HDR10+ এবং 4500 নিট পিক ব্রাইটনেস থাকতে পারে।

Vivo X Fold 3 Pro
ফোল্ডেবাল ডিভাইসটি 5700mAh ব্যাটারি, ZEISS অপটিক্স সহ আসে

পারফরম্যান্সের কথা বলে, এক্স ফোল্ড ৩ প্রো ফোনে কোয়ালকম এর Snapdragon 8 Gen 3 প্রসেসর দেওয়া হবে। এটি 16GB RAM LPDDR5X RAM এবং 1TB স্টোরেজ সহ পেয়ার করা হবে। আশা করা হচ্ছে যে ফোনটি Android 14 ভিত্তিক FuntouchOS 14 অপারেটিং সিস্টামে কাজ করবে।

পাওয়ার দিতে আপকামিং ফোনে 5700mAh ব্যাটারি থাকতে পারে।

ফটোগ্রাফির জন্য, এক্স ফোল্ড ৩ প্রো ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এটি ZEICC অপটিক্স সাপোর্ট করবে। এছাড়া ফোনে 50MP মেইন সেন্সর থাকবে যা OIS সাপোর্ট করবে। এর সাথে 64MP পেরিস্কোপ টেলিফটো এবং 50MP আল্ট্রাওয়াইড লেন্স থাকবে।

আরও পড়ুন: Price Drop: 50MP Sony ক্যামেরা সহ OnePlus Nord 3 5G ফোনে দেদার ছাড়, জানুন কত টাকা সস্তায় কেনা যাবে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo