ভিভো ফ্লিপ-আপ প্রযুক্তি ক্যামেরার সঙ্গে স্মার্টফোন লঞ্চ করতে পারে

Updated on 07-Feb-2018
HIGHLIGHTS

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে 18:9 অ্যাস্পকেট রেশিও যুক্ত হতে পারে এই ডিভাইসটি

অ্যাপেল আর স্যামসং আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের সঙ্গে স্মার্টফোন লঞ্চ করবে বলে তৈরি হচ্ছে। আর সেখানে ভিভোর একটি নতুন ফোনের লিক ছবি Weibo ওয়েবসাইটে দেখা গেছে, যা থেকে সংকেত পাওয়া গেছে যে এটি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সঙ্গে হাই স্ক্রিন-টু-বডি রেশিওর ফোন হতে পারে। আজ থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে স্যামসং কার্নিভাল

লিক ইমেজে এই ভিভোফোনটির স্পেসিফিকেশান আর নামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এই ফোনটির ছবি থেকে এটা জানা গেছে যে এই ফোনটির নিজের দিকে একটু বেজাল দেখা গেছে, তবে বেশ কিছু অংশের বেজেল পাতলা। যা থেকে এটা অনুমান করা যায় যে এই ফোনটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। কোম্পানি এই ফোনটির ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ডিসপ্লের ভেতর প্লেস করতে পারে।

টপ বেজেল খুবই পাতলা, আর এই কারনে এতে সেলফি ক্যামেরা, ইয়ারপিস আর অন্যান্য সেন্সার থাকার সম্ভাবনা আছে, তবে তবে এই বিষয়ে এখনও কোন সঠিক খবর পাওয়া যায়নি। সেলফি ক্যামের এখনকার স্মার্টফোনের একটি অন্যতম প্রধান অংশ। আর তাই মনে হয় যে ভিভো তাদের ফোনের এই ফিচারটি দেবেনা এরকম মনে হয়না। এরকম হতে পারে যে এই ফোনটিতে Honor 7i এর সিঙ্গেল রেয়ার ক্যামেরা ফ্লিপ-আপ ফাংশানের সঙ্গে দেওয়া হতে পারে।

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি স্লিম বেজেলসের সঙ্গে ফোনটি লঞ্চ করার চেষ্টায় আছে, আর তাই মনে হয় যে ভিভো তাদের নতুন ফ্লিপ-আপ টেকনলজি ক্যামেরার সঙ্গে স্মার্টফোনটি লঞ্চ করতে পারে।

সোর্সঃ

Connect On :