ভিভোর নতুন ফোন খুব তাড়াতাড়ি পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে ভারতে আসবে

Updated on 10-Jun-2019
HIGHLIGHTS

ভারতে ভিভো তাদের Z সিরিজের ফোন লঞ্চ করবে

পাঞ্চ হোল ডিজাইন আর ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসবে VIVO Z5x

VIVO Z5X ফোনটি তাড়াতাড়ি ভারতে আসবে

ভিভো তাড়াতাড়ি ভারতে তাদের Z সিরিজের ফোন লঞ্চ করবে। আর কোম্পানি সিরিজের লঞ্চ টিজ করেছে আর এবার কোম্পানি টুইটার পোস্টের মাধ্যমে এই বিষয়ে জানিয়েছে। টিজার পোস্টারে ব্রিজ, জিগজ্যাগ, পাজল, হরাইজেন ইত্যাদি লেখা। আর এই সব কিছুর মধ্যে থেকে Z দেখা যায় নি। কোম্পানি তাদের টুইটার অ্যাকাউন্টে হেডার ইমেজ একটি বড় Z য়ে দিয়েছে আর যা থেকে বোঝা গেছে যে তাড়াতাড়ি ভারতে কোম্পানি তাদের Z সিরিজের ফোন লঞ্চ করবে।

আপনাদের মনে করিয়ে দি যে সম্প্রতি চিনে কোম্পানির Vivo  Z5X ফোনটি লঞ্চ করা হয়েছে আর এটি ভারতে লঞ্চ করার তোড়জোড় করা হচ্ছে। আর এই ডিভাইসটি অরোরা, এক্সট্রিম নাইট ব্ল্যাক আর ফ্যান্টম কালারে পাওয়া যাবে।

Vivo Z5x  ফোনের প্রধান বৈশিষ্ট্য এই ফোনের পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপেল রেয়ার ক্যামেরা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার আর 5000mAh য়ের ব্যাটারি। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই য়ের ফোন। এই ফোনে আপনারা স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা ব্যাকে 16MP আর প্রাইমারি সেন্সার পাবেন আর এর সঙ্গে আল্ট্রা ওয়াইড লেন্সে 8MP র ক্যামেরা আর 2MP র ডেপথ সেন্সার ক্যামেরা আছে। আর ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা আছে। আর এই ফোনে 5000mah য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :