Vivo এবার ইউরোপ, এশিয়া আর আফ্রিকার 6টি নতুন বাজারে তাদের ফোন নিয়ে আসবে

Updated on 24-Oct-2017
HIGHLIGHTS

Vivo এবার তাদের স্মার্ট ফোন তাইওয়ান, সিঙ্গাপুর, হং-কং, মরোক্কো, রাশিয়া আর কেনিয়ার বাজারে নিয়ে আসছে, সারা বিশ্বের বাজারে চিনের স্মার্টফোন নির্মাতা কোম্পানি Vivo’র এটি প্রথম বড় পদক্ষেপ হবে, সম্প্রতি Vivo বিশ্বের পঞ্চম বড় ব্র্যান্ড হয়েছে

Vivo এবার ইউরোপ, এশিয়া আর আফ্রিকার নতুন 6 টি বাজারে তাদের স্মার্টফোন নিয়ে আসার তোরজোড় করছে। GSMArena’র রিপোর্ট অনুসারে, চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি Vivo এবার তাইওয়ান, সিঙ্গাপুর, হং-কং, মরোক্কো, রাশিয়া আর কেনিয়াতে তাদের স্মার্টফোন নিয়ে আসবে।
 
এখন এই কোম্পানিটি ভারত, থাইল্যান্ড, ফ্লিপিন্স, মায়ানমার, মালেশিয়া, ইন্দোনেশিয়া, পাকিস্তান, কম্বোডিয়া আর বাংলাদেশে স্মার্টফোন বিক্রি করে। Vivo এই সময় বিশ্বের পঞ্চম সব থেকে বড় স্মার্টফোনের কোম্পানি আর Gartner এও বলেছে যে কোম্পানি এই বছরের দ্বিতীয় তৃতীয়াংশে 6.6 শতাংশর মার্কেট শেয়ার করছে। Gartner বলেছিল যে Vivo আর Oppo দ্বিতীয় তৃতীয়াংশের সেরা পারফরমেন্স জুতক স্মার্টফোন। আশা করা যাচ্ছে যে Vivo তাদের পজিশানকে আরও শক্তিশালী করতে পারে।

Vivo তাদের সেলফি-সেন্ট্রিক স্মার্টফোনের জন্য পরিচিত। আর এটি ভারতে তৃতীয় সবথেকে বড় স্মার্টফোন ব্র্যান্ড। IDC অনুসারে, Vivo’র কাছে 13 শতাংশ মার্কেট শেয়ার আছে আর Canalys বলেছে যে কোম্পানির দ্বিতীয় তৃতীয়াংশের 3.4 মিলিয়ান ইউনিট শিপ করে। 

Connect On :