Vivo V7 Plus ইনফানাইট লাভ লিমিটেড এডিশান ভারতে লঞ্চ হয়ে গেল

Vivo V7 Plus ইনফানাইট লাভ লিমিটেড এডিশান ভারতে লঞ্চ হয়ে গেল
HIGHLIGHTS

ভিভো ফ্যাশান ডিজাইনার মনীষ মলহোত্রার সঙ্গে ভারতের বাজারে Vivo V7 Plus ইনফানাইট লাভ লিমিটেড এডিশান নিয়ে এসেছে

সামনেই ভ্যালেন্টাইন্স ডে আর সেই কথা মাথায় রেখেই এবার স্মার্টফোন তৈরির কোম্পানি ভিভো ফ্যাশান ডিজাইনার মনীষ মলহোত্রার সঙ্গে ভারতের বাজারে Vivo V7 Plus ইনফাইনাইট লাভ লিমিটেড এডিশান লঞ্চ করেছে। এই ল্যাপটপ গুলি ফ্লিপকার্টে 15,000 টাকা দামের মধ্যে কিনতে পাওয়া যাচ্ছে

এই স্পেশাল এডিশান স্মার্টফোনটি রেড কালার ভেরিয়েন্টে তৈরি হয়েছে আর এই ফোনটিতে বর্ডারে গোল্ড ফিনিশং দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি শপিং ওয়েবসাইট অ্যামাজনে সেলের জন্য পাওয়া যাবে। এই ফোনটির দাম 22,990 টাকা। আর ক্রেতারা এটি EMI অপশানেও কিনতে পারবেন।

Vivo V7 Plus স্মার্টফোনটির ফিচার্স একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 5.99-ইঞ্চির 18:9 ফুল ভিউ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে ইউনিবডি ডিজাইন দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে ইউজার্সরা  24 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে আর এর রেয়ার ক্যামেরাটি 16 মেগাওপিক্সালের। আর এর সঙ্গে এই ফোনটিতে বিউটি 7.0 আর পোর্টরেড মোড ফিচারও দেওয়া হয়েছে।

এই ফোনটি আনলক করার জন্য ফোনে ফেস অ্যাক্সেস দেওয়া হেয়ছে আর এর সঙ্গে ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট অ্যাক্সেসও দেওয়া হয়েছে। Vivo V7 Plus ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450অক্তা-কোর 64 বিট প্রসেসার, 4 GBর‍্যাম আর 64 GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিতে 3225 mah এর ব্যাটারি আছে। Vivo V7 Plus স্মার্টফোনটিতে ফানটাচ OS 3.2 দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo