Vivo V29e India Launch: মিড রেঞ্জের বাজারে কাঁপাতে ভারতে আসছে ভিভোর নতুন ফোন, লঞ্চের আগেই ফাঁস দাম সহ ফিচার!

Vivo V29e India Launch: মিড রেঞ্জের বাজারে কাঁপাতে ভারতে আসছে ভিভোর নতুন ফোন, লঞ্চের আগেই ফাঁস দাম সহ ফিচার!
HIGHLIGHTS

Vivo V29e ফোনটি জলদিই লঞ্চ করতে চলেছে দেশে

ভারতে আসার আগেই এই ফোনের একাধিক ফিচার ফাঁস অনলাইনে

Snapdragon প্রসেসর সহ আর কী কী থাকবে এখানে?

Vivo -এর তরফে শীঘ্রই দেশের বাজারে একটি নতুন ফোন নিয়ে আসা হতে চলেছে। এই আসন্ন ফোনটির নাম Vivo V29e। এটি একটি মিড রেঞ্জের ফোন হয়ে দেশে আসবে। কিন্তু তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল সমস্ত ফিচার। 

এই চাইনিজ কোম্পানির তরফে তাদের ভারতের ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি করা হয়েছে এই ফোনের। আর সেখানেই টিজ করা হয়েছে Vivo V29e ফোনটির সম্পর্কে। 

এই টিজারে কোম্পানির তরফে যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে ফোনটিতে স্লিম ডিজাইন সহ কার্ভড ডিসপ্লে রয়েছে। শুধু তাই নয়, এই ফোনের একাধিক তথ্য ইতিমধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। 

সেখানেই জানা গিয়েছে এই ফোনে 64 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা সহ একাধিক ক্যামেরা থাকবে ফোন ফটোগ্রাফির জন্য। এছাড়া এই Vivo V29e ফোনটিতে Qualcomm Snapdragon 400 সিরিজের প্রসেসর থাকবে বলেও অনুমান করা হচ্ছে। 

আরও পড়ুন: WhatsApp Passkeys Feature: নিরাপত্তা বাড়াতে তৎপর হোয়াটসঅ্যাপ, ইউজার ভেরিফিকেশনের জন্য এবার আসছে Passkeys?

Vivo -এর তরফে তাদের আসন্ন Vivo V29e ফোনটির জন্য একটি মাইক্রো সাইট বানানো হয়েছে তাদের ওয়েবসাইটে। কোম্পানির তরফে সেখানে জানানো হয়েছে যে এই ফোনটির ডিজাইন দুর্দান্ত হবে, সঙ্গে কালারফুল পাতলা ডিজাইন থাকবে। মাইক্রো সাইটে ফোনটির যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে এটির রিয়ার প্যানেল দেখা যাচ্ছে। 

এই ফোনে একাধিক রিয়ার ক্যামেরা থাকবে সঙ্গে প্রাইমারি ক্যামেরায় পাওয়া যাবে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা। এছাড়া এখানে কার্ভড ডিসপ্লে থাকবে। 

তবে ফোনটি কবে লঞ্চ করবে সেই তথ্য এখনও জানানো হয়নি কোম্পানির তরফে। কিন্তু এই ফোনের রিয়ার ক্যামেরা দেখে অনেকটাই Vivo V29 ফোনটির ডিজাইনের সঙ্গে মিল পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত এই ফোনটি গত জুন মাসে Czech Republic -এ লঞ্চ করেছে। 

Vivo V29e feature price leaked ahead of India launch

91 মোবাইলসের তরফে Vivo V29e ফোনটির দাম সহ ফিচার ভারতে সেই ফোন লঞ্চের আগে প্রকাশ্যে এনেছে। ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনের দাম কম বেশি 30,000 টাকা মতো হবে। এখানে 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ আর 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। 

ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে বলেই 91 মোবাইলসের তরফে জানানো হয়েছে। প্রাইমারি ক্যামেরায় 64 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে সঙ্গে 50 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে এখানে। ফ্রন্ট ক্যামেরায় অটো ফোকাসের সুবিধা পাবেন। 

আরও পড়ুন: Nokia 130 Music and Nokia 150 Launched: এন্ট্রি লেভেল দুটো ফোন আনল নোকিয়া, পকেট মানি বাঁচিয়েই কিনে ফেলুন এই ডিভাইস

এছাড়া জানা গিয়েছে এই Vivo V29e ফোনটিতে অ্যান্ড্রয়েড 13 সহ 3D কার্ভড ডিসপ্লে থাকবে 120 Hz রিফ্রেশ রেট সহ। Snapdragon 480 বা Snapdragon 480+ প্রসেসর থাকবে এই ফোনে। 80W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 4600mah ব্যাটারি থাকবে বলেই অনুমান করা হচ্ছে এই Vivo V29e ফোনটিতে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo