Vivo V25 লঞ্চ হতে চলেছে শীঘ্রই, রয়েছে রিয়ার প্যানেলের রঙ বদলে যাওয়ার ফিচার

Updated on 15-Sep-2022
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে Vivo V25 ফোনটি

এতে রয়েছে দুটি RAM ভ্যারিয়েন্ট, 8 এবং 12 GB এর

এই ফোনটির দাম শুরু হচ্ছে কম বেশি 28 হাজার টাকা থেকে

Vivo কোম্পানি তার পাকাপাকি জায়গা বানিয়ে নিয়েছে স্মার্টফোনের দুনিয়ায়। এই চিনা টেক কোম্পানির তরফে ঘোষণা করা হল যে তাদের নতুন V Series স্মার্টফোন আসতে চলেছে আগামী 15 সেপ্টেম্বর। ভারতেও মিলতে চলেছে Vivo V25 5G ফোনটি। এর মধ্যে অবশ্য এই কোম্পানির ভ্যানিলা ভ্যারিয়েন্ট V25 Pro এসে গিয়েছে ভারতে। এবার আসার পালা এই সিরিজের V25 এর। এই ফোনের ব্যাক প্যানেলের রঙ বদলাতে থাকবে। এছাড়াও এতে রয়েছে দারুন সব ফিচার সহ স্পেসিফিকেশন।

এই ফোনটির রঙ এবং ভ্যারিয়েন্ট

Vivo V25 5G ফোনটিকে দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যেতে চলেছে। এই ফোনটিতে পাওয়া যাবে 8GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ। একই সঙ্গে আরও একটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে, যেখানে মিলবে 12 GB RAM সহ 256 GB ইন্টারনাল স্টোরেজ। বেস ভ্যারিয়েন্টটির অর্থাৎ 8 GB RAM যুক্ত ভ্যারিয়েন্টটির হবে 28 টাকার মতো, অন্যদিকে 12 GB ভ্যারিয়েন্টটির দাম হবে 32 হাজার টাকার কাছাকাছি। আপাতত দুটি রঙে মিলবে এই ফোন, নীল এবং কালো। কিন্তু যেটা বলা হল যে ফোনটির রিয়ার প্যানেলের রঙ বদলাবে সেটা কেবল নীল রঙের মডেলেই উপলব্ধ হবে। ভারতে এই ফোনটি ই-কমার্স (E-commerce) সাইট ফ্লিপকার্ট (Flipkart) থেকে কিনতে পারবেন গ্রাহকরা। ফ্লিপকার্টের তরফে এই Vivo V25 5G ফোনটি লঞ্চ হওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

এই ফোনে কী কী ফিচার পাওয়া যাবে?

এই ফোনটিতে রয়েছে MediaTek Dimensity 900 SOC। এছাড়া এই ফোনটিতে রয়েছে নিজস্ব ফানটাচ OS 12 যা অ্যান্ড্রয়েড 12 এর উপর ভিত্তি করেই তৈরি করা হয়েছে। 90 HZ রিফ্রেশ রেট সহ এই ফোনে পাওয়া যাবে 6.44 ইঞ্চির একটি Full HD+ AMOLED ডিসপ্লে। এছাড়া এই ফোনে আছে 50 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা সেন্সর যা সেলফি তুলতে সাহায্য করবে। অন্যদিকে রিয়ার প্যানেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেট আপ, যেখানে প্রাইমারি ক্যামেরা হল 64 মেগাপিক্সেলের, এছাড়া আছে 8 এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা। 4500mAh ব্যাটারি রয়েছে এই ফোনে যাতে রয়েছে 44W ফাস্ট চার্জিং এর সুবিধা।

Connect On :