Vivo এর নতুন ফোনে থাকবে 64MP ক্যামেরা এবং 44W ফাস্ট চার্জিং, জানুন কবে হবে লঞ্চ

Updated on 26-Oct-2022
HIGHLIGHTS

Vivo V25 4G ফোনের ফিচার থাইল্যান্ডে উপলব্ধ V25e 4G-এর মতোই হবে

ভিভোর এই 4G ফোনটি 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং 44 ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে

ভিভোর এই আপকামিং ফোনটি নভেম্বরের মাঝামাঝি ভারতে আসতে পারে

Vivo ভারতে তার নতুন স্মার্টফোন Vivo V25 4G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি আগে V25 সিরিজের আওতায় ভারতে V25 Pro 5G (35,999 টাকা) এবং V25 5G (27,999 টাকা) লঞ্চ করেছে। এখন প্রাইসবাবা তাদের রিপোর্টে টিপস্টার পারস গুগলানি তরফে জানা গিয়েছে যে এই ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে। এর সাথে এই রিপোর্টে Vivo V25 4G-এর বিশেষ ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছে।

রিপোর্ট অনুযায়ী Vivo V25 4G ফোনের ফিচার থাইল্যান্ডে উপলব্ধ V25e 4G-এর মতোই হবে। টিপস্টার গুগলানির মতে, ভিভোর এই আপকামিং ফোনটি নভেম্বরের মাঝামাঝি ভারতে আসতে পারে। কোম্পানি আগামী দিনে ফোন লঞ্চের বিষয়ে অফিসিয়াল তথ্য দিতে পারে। ভিভোর এই 4G ফোনটি 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং 44 ওয়াট ফাস্ট চার্জিং সহ আসতে পারে।

Vivo V25 4G ফোনে পাওয়া যাবে এই ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি একটি 6.44-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে দিতে পারে। এই ডিসপ্লে 90Hz রিফ্রেশ রেট সহ আসবে। ফোনে দেওয়া এই ডিসপ্লের ডিজাইনটি একটি ছোট ওয়াটারড্রপ নচ সহ হবে। ফোনটি 6GB পর্যন্ত RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ অপশনে আসতে পারে। প্রসেসর হিসাবে, কোম্পানি এতে MediaTek Helio G99 অফার করতে পারে।

ফটোগ্রাফির জন্য কোম্পানি ফোনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে পারে। এই ফোনে 64-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর থাকতে পারে। এছাড়া সেলফির জন্য এটি একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবে বলে আশা করা হচ্ছে।

ফোনটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে। ব্যাটারির কথা বললে, আপনি এতে 4500mAh ব্যাটারি পেতে পারেন। এই ব্যাটারি 44W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। দামের কথা বললে, এই ফোনের দাম প্রায় 20 হাজার টাকা হতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :