VIVO V19, VIVO V19 PRO ফোন দুটি পাঞ্চ হোল ডিজাইনের সঙ্গে সামনের মাসে ভারতে আসবে

Updated on 07-Feb-2020
HIGHLIGHTS

Vivo V19 সিরিজের দুটি লেটেস্ট ফোন লঞ্চ করা হতে পারে

এই সিরিজে Vivo V19 আর Vivo V19 Pro ফোন দুটি দেখা যাবে

Vivo V19 আর Vivo V19 প্রো ফোন দুটির রিউমার্স সামনে আসছে আর এই ফোনের নতুন লিক এসে গেছে। আপনাদের জানিয়ে রাখি যে Vivo V19 সিরিজ নিয়ে জানা গেছে যে এর প্র রেজিস্ট্রেশান শুরু হয়েছে। আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ফুন গুলি ফেব্রুয়ারি মাসে শুরু হবে। আর এর সঙ্গে এই ফোনের অফিসিয়াল লঞ্চ মার্চ মাসে হবে বলে মনে হয়।

আর এবার একটি নতুন লিক অনুসারে এই সিরিজের ডিজাইন বিষয়ে জানা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে এই দুটি স্মার্টফোন ক্যামেরা সেন্ট্রিক স্মার্টফোন হবে। আর Vivo V19 সিরিজে পপ আপ সেলফি নাও থাকতে পারে। আর এর সঙ্গে ভিভো তাদের এই নতুন সিরিজের ফোনে ডুয়াল পাঞ্চ হোল ডিজাইন দিতে পারে। আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে দুটি ফোন মানে Vivo V19 আর Vivo V19 প্রোতে এই ডিজাইন দেখা যেতে পারে।

আমরা যদি 91Mobiles য়ের একটি রিপোর্ট দেখি তবে আপনাদের বলে রাখি যে এই vivo V19 আর Vivo V19 Pro ফোন দুটিতে ডুয়াল সেলফি ক্যামেরা আর পাঞ্চ হোল ডিজাইন থাকতে পারে। আর ক্যামেরা রেজলিউশান বিষয়ে এখনও কিছু জানা জায়নি। তবে হয়ত এখন POCO X2 আর Samsung Galaxy S10+ ফোনে আমরা যেমন ক্যামেরা দেখেছি তেমন ক্যামেরা থাকতে পারে। আর ভিভো কি করে এই ফোনে কি ক্যামেরা দেবে তাই দেখার।

আপনাদের মনে করিয়ে দি যে Vivo V15 Pro ফোনটি গত বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হয়েছিল। ভিভো মার্চ মাসে এই ফোনটি লঞ্চ করেছিল। আর এই V15 লঞ্চ করার পরে এরা ভারতে তাদের Vivo V17 ফোনটি লঞ্চ করেছিল ডুয়াল পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে। আর কোম্পানি সিরিজের ট্রেন্ড ফলো করে ডিসেম্বর মাসে Vivo V17 লঞ্চ করেছিল।

স্পেক্সের ক্ষেত্রে Vivo V17 ফোনে 6.44 ইঞ্চির ফুল HD প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর সঙ্গে স্ন্যাপড্র্যাগন 675 AIE প্রসেসার থাকতে পারে। আর এর সঙ্গে এই ডিভাইসে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়।

Connect On :