Vivo V15 Pro ফোনটি হয়ত 48MP র ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে 32MP র পপ আপ ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আসবে

Updated on 04-Feb-2019
HIGHLIGHTS

Vivo V15 Pro ফোনটি সম্ভবত 20 ফেব্রুয়ারি আসবে আর এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপে 48MP+8MP+5MP র সেন্সার থাকবে

বৈশিষ্ট্য

  • লিক অনুসারে  Vivo V15 Pro ফোনটি হয়ত 20 ফেব্রুয়ারি আসবে
  • এই স্মার্টফোনে একটি পপ আপ ফ্রন্ট ক্যামেরা আর ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকবে
  • এই ফোনের সম্ভাব্য দাম 25,000 টাকা

 

ভিভো তাদের V15 Pro ফোনটি সম্ভত 20 ফেব্রুয়ারি নিয়ে আসবে তবে এই বিষয়ে অফিসিয়ালি কিছু জানার আগে, এই ফোনের বিষয়ে প্রায় সব কিছুই লিকের মাধ্যমে জানা গেছে। সম্প্রতি দুবার এই আপকামিং স্মার্টফোনটির বিষয়ে লিক হয়েছে আর প্রথমে এই ফোনের ডিজাইন লিক হয় আর পরে সাম্প্রতিক লিক থেকে এই ফোনের ক্যামেরা সেটআপের বিষয়ে জানা গেছে। GSMArena র মাধ্যমে Sohu.com থেকে জানা গেছে যে এই Vivo ফোনটি পপ আপ ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে। আর এই ফোনে নচ অন্য রকমের হবে। আর এই ফনটি হয়ত প্রায় বেজেল লেস ভাবে আসবে আর এই ফোনের নীচের দিকে অল্প একটু নচ থাকবে।

হার্ডওয়্যারের ক্ষেত্রে এই Vivo V15 ফোনে হয়ত ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর এই ফোনটিতে হয়ত একটি 48MP র মেন ক্যামেরা থাকবে আর যা স্যামসাংয়ের সেন্সার যুক্ত হবে আর এর সঙ্গে এই ফোনে একটি 12MP র লো লাইটের জন্য ক্যামেরা থাকতে পারে। আর এই দুটি ক্যামেরার সঙ্গে হয়ত 8MP আর 5MP র সেন্সার থাকতে পারে। আর এর সগে ফ্রন্টে একটি পপ ক্যামেরা 32MP র সেন্সারের সঙ্গে থাকতে পারে, আর এই বিষয়ে প্রথমে 91 মোবাইলের থেকে জানা গেছিল।

Vivo V15 Pro ফোনটি হয়ত কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC, আর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ফোনটি সম্ভবত প্রথম ডিভাইস হবে যা স্ন্যাপড্র্যাগন 675 চিপসেটের সঙ্গে আসবে। আর এই ফোনে সুপার AMOLED ডিসপ্লে থাকবে যা ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে। আর এই ফোনের ডিসপ্লে সাইজ আর রেজিলিউশানের বিষয়ে কিছু জানা যায়নি। আর এই ফোনের দামের বিষয়েও কিছু জানা যায়নি। তবে এই  ফোনের স্পেসিফিকেশান আর ফিচার্স দেখে অনুমান করা হচ্ছে জে এই ফোনটি হয়ত 25,000 টাকা দামের ফোনের মধ্যে আসবে।

Connect On :