Vivo V15 ফোনটি ভারতে প্রি অর্ডার করা যাচ্ছে

Vivo V15 ফোনটি ভারতে প্রি অর্ডার করা যাচ্ছে
HIGHLIGHTS

Vivo v15 ফোনটি সম্প্রতি গত সপ্তাহে ভারতে লঞ্চ করা হয়েছিল, আর এবার এই ফোনটির প্রি অর্ডার প্রক্রিয়া শুরু হয়েছে

ভারতে গত সপ্তাহেই Vivo V15 ফোনটি এসেছিল আর এই ফোনটি প্রি অর্ডার করা শুরু হয়েছে। এই ফোনটি এখন অফিসিয়াল সাইটে গিয়ে প্রি অর্ডার করতে পারবেন। আর এছাড়া আপনারা অ্যামাজন ইন্ডিয়া আর ফ্লিপকার্টে গিয়ে এই ফোনটি প্রি বুক করতে পারবেন। আর এই ফোনটি 1 এপ্রিল কিনতে পাওয়া যাবে। আর এই ফোনটি Paytm Mall, Tata Cliq, থেকেও কেনা যাবে, আর ফোনটি অনলাইন ছাড়া অফলাইনেও কেনা যাবে।

আমরা যদি Vivo V15 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনটি এর আগের V15 Pro ফোনের তুলনায় একটু ছোট। তবে এই ফোনে আপন্রা পপ আপ সেলফি ক্যামেরা পাবেন আর এছাড়া এই ফোনে একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। আর এই ফোনটি আপনারা কিনতে চাইলে আপনাদের সামনে একটি ভালস সুযোগ এসেছে।

Vivo V15 ফোনটির দাম আর অফার

Vivo V15 ফোনটির দাম 23,990 টাকা। আর এই ফোনটি ভিভো ইন্ডিয়া ই স্টোর, অ্যামাজন ইন্ডিয়া, ফ্লিপকার্ট, পেটিএম মল আর অন্যান্য অফলাইন চ্যানেলে বিক্রি করা হবে। আর এই সেল 1 এপ্রিল শুরু হবে। লঞ্চ অফারে কোম্পানি Vivo V15 ফোনটিকে বাজাজ ফিনান্সের EMI র মাধ্যমে কিনলে 10,000 টাকার এক্সচেঞ্জ অফার আর SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে এটি পাঁচ শতাংশ ক্যাশব্যাকে কেনা যাবে।

ইউজার্সরা 1,599 টাকার EMI আর 5% এক্সট্রা ক্যাশব্যাক পেতে পারবেন। Vivo র সঙ্গে রিলায়েন্স জিও চুক্তি করেছে আর এতে ইউজার্সরা 10,000 টাকার সুবিধা পয়াচ্ছেন আর জিও ভিভো ক্রিকেট অফারের অন্তর্গত এটি। আর এর সঙ্গে ইউজার্সরা 3.3TB পর্যন্ত 4G ডাটা পাবেন আর Vivo V15 ফোনের এস্কচেঞ্জ অফারের সঙ্গে 2,000 টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পাওয়া যাবে।

Vivo V15 ফোনের স্পেসিফিকেশান

Vivo V15 ফোনটিতে আপনারা 6.53 ইঞ্চির ডিসপ্লে পাবেন আর এর রেজিলিউশান 2340×1080 পিক্সাল আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এইফ অনে মিডিয়াটেক হেলিও P70 অক্টা কোড় চিপসেট আর 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হেয়ছে। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই স্মার্টফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরাতে 12মেগাপিক্সলাএর প্রাইমারি সেন্সার f/1.78 অ্যাপার্চার আর 8MP র সেকেন্ডারি সেন্সার f/2.2 অ্যাপার্চারের সঙ্গে দেওয়া হেয়ছে আর এই ফোনের তৃতীয় 5মেগাপিস্কালের ক্যামেরা f/2.4 অ্যাপার্চারের সঙ্গে এসেছে। আর এই ফোনে Vivo 32MP র ফ্রন্ট ক্যামেরা দিয়েছে যা f/2.0 অ্যাপার্চারের।

এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর Funtouch OS 9 য়ে কাজ করে। আর এই ফোনে 4G LTE, Wi-Fi,  ব্লুটুথ, v4.2, GPS/ A-GPS, FM রেডিও ,মাইক্রো USB OTG সাপোর্ট আর 3.5mm হেডফোন জ্যাকের জায়গা দেওয়া হয়েছে। আর এই ফোনে 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo