Vivo T3 Lite 5G ফোনের ডিজাইন প্রকাশ, Flipkart -এ লাইভ হল মাইক্রো সাইট, জানুন স্পেসিফিকেশন কী

Vivo T3 Lite 5G ফোনের ডিজাইন প্রকাশ, Flipkart -এ লাইভ হল মাইক্রো সাইট, জানুন স্পেসিফিকেশন কী
HIGHLIGHTS

Vivo ভারতে Vivo T3 Lite 5G লঞ্চ হওয়ার প্রস্তুতি নিচ্ছে

ভিভো টি৩ লাইট ৫জি সবুজ রঙে আনা হবে, এতে LED Flash ডুয়াল-ক্যামেরা সেটআপ হবে

আপকামিং ভিভো টি৩ ৫জি ফোনটি 27 জুন ভারতে লঞ্চ করা হবে

Vivo ভারতে Vivo T3 Lite 5G লঞ্চ হওয়ার প্রস্তুতি নিচ্ছে। ই-কমার্স সাইট Flipkart -এ ট্যাগ লাইন ‘গেট সেট টার্বো’ সহ ভিভো টি৩ লাইট ৫জি ফোনের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করেছে। মাইক্রোসাইট থেকে স্মার্টফোনের ব্যাক ডিজাইন এবং কিছু স্পেসিফিকেশন সম্পর্কে জানা গেছে। আসুন জেনে নেওয়া যাক ভিভো টি৩ লাইট ৫জি ফোনে কী থাকবে বিশেষ।

ভিভো টি৩ লাইট ৫জি সবুজ রঙে আনা হবে। এতে LED Flash ডুয়াল-ক্যামেরা সেটআপ হবে। মডিউলটি ‘এস্ফেরিকাল হাই রেজোলিউশন’ লেবল করা হয়েছে। তবে স্মার্টফোনের ফ্রন্ট কেমন হবে সেই সম্পর্কে কিছু জানা যায়নি। আপকামিং ভিভো টি৩ ৫জি ফোনটি 27 জুন ভারতে লঞ্চ করা হবে।

আরও পড়ুন: Vivo Y58 5G India Launched: ভারতে লঞ্চ হল বাজেট ভিভো ওয়াই৫৮ ৫জি ফোন, 6000mAh ব্যাটারি এবং 50MP ক্যামেরা রয়েছে

Vivo T3 Lite 5G
টি৩ লাইট ৫জি ভারতে তার সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হবে

ভিভো নিশ্চিত করেছে যে টি৩ লাইট ৫জি ফোনে ক্যামেরা ক্ষেত্রে সোনি সেন্সর পাওয়া যাবে। কোম্পানি দাবি করেছে যে টি৩ লাইট ৫জি ভারতে তার সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হবে। প্রসেসর সম্পর্কে 24 জুন জানা যাবে। শুধু তাই নয়, কোম্পানি 25 জুন আপকামিং ফোনের ক্যামেরা সম্পর্কে তথ্য দেবে।

কেমন হবে Vivo T3 Lite 5G ফোন

রিপোর্ট থেকে জানা গেছে যে টি৩ লাইট ৫জি ফোনে MediaTek Dimensity 6300 প্রসেসর থাকবে। ফোনের দাম প্রায় 12 হাজার টাকার কাছাকাছি হবে। ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে যে এটি ব্লুটুথ ভার্সন 5.4 এর সাপোর্ট করবে।

ক্যামেরা সেটআপের কথা বললে, স্মার্টফোনে 50MP Sony AI প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে। এটি সেকেন্ডারি সেন্সর সহ পেয়ার করা হবে। খবর অনুযায়ী এটি iQOO ব্র্যান্ডের আওতায় iQOO Z9 Lite ফোন হিসেবে আসতে পারে।

আরও পড়ুন: Price Drop: 108MP ক্যামেরা সহ Redmi Note 13 5G ফোনে বাম্পার ডিসকাউন্ট, প্রথমবার বিক্রি হচ্ছে এত সস্তায়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo