VIVO S5 ফোনের লঞ্চ ডেট জানা গেছে, ফোনটি ডায়মন্ড শেপ রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে

Updated on 01-Nov-2019
HIGHLIGHTS

ভিভো তাদের Vivo S5 ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করবে আর এর লঞ্চ ডেট জানা গেছে

এটি এই S সিরিজের তৃতীয় ফোন হবে

এর আগে এই সিরিজের Vivo S1 আর Vivo S1 Pro ফোন লঞ্চ হয়েছে

গত সপ্তাহে একটি টিজার থেকে জানা গেছিল যে ভিভো তাদের S সিরিজের একটি ফোন লঞ্চ করতে পারে। আর এই নতুন ডিভাইসটি Vivo S5 নামে লঞ্চ করা হতে পারে। আর এই সিরিজের এটি তৃতীয় ডিভাইস হবে এর আগে এই সিরিজের দুটি ফোন Vivo S1 আর Vivo S1 Pro লঞ্চ করা হয়েছে। আর এই নতুন Vivo S5 নিয়ে ওয়েবোতে একটি খবর সামনে এসেছে।

আর এর জন্য ওয়েবোতে একটি অ্যানিমেটেড টিজার দেখা গেছে আর এই টিজার থেকে জানা গেছে যে এই ফোনটি 14 নভেম্বর লঞ্চ করা হবে। আর এর সঙ্গে এই টিজার থেকে আর কিছু জানা জায়নি। আর এই ফোনটি নিয়ে এর আগে কিছু খবর সামনে এসেছিল।

এই মোবাইল ফোনটি চিনে Vivo S5 নামে লঞ্চ করা হতে পারে আর এতে আপনারা ডায়মন্ড শেপের ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন। আর এই ফোনটি সম্প্রতি টিজ করা হয়েছিল। আর এই ফোনটি নিয়ে জানা গেছে যে এটি ডায়মন্ড কাট শেপে আসবে।

আর এর সঙ্গে এই ফোনটি ছাড়া কোম্পানির আরও একটি ফোনের বিষয়ে জানা গেছে। আর এই ভিভো ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেটের সঙ্গে আনা হতে পারে। আর এর সঙ্গে ওয়েবোতে এই বিষয়ে জানা গেছে।

আমরা যদি ফোনের টিজা ইমেজ দেখি তবে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 থাকবে আর এর সঙ্গে ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এটি ফোনের রেয়ার প্যানেলে থাকবে।

আর এই ছবি থেকে এই ফোনের ব্লু কালার ডিজাইন দেখা গেছে যা S শেপড গ্রেডিয়েন্ট প্যানেল যুক্ত হবে। আর এর সঙ্গে এই ফোনে ভলিউম রকার আর পাওয়ার বটন থাকতে পারে আর এর সঙ্গে এই ফোনে মাইক্রো USB পোর্ট আছে। আর এই ফোনে আছে 3.5mm হেডফোন জ্যাক।

আর এই পরবর্তী ভিভোফোন কবে লঞ্চ হবে সেই বিষয়ে কিছু জানা জায়নি। তবে দেখা গেছে যে এটি একটি বাজেট ফোন হবে। কারন এতে USB C পোর্ট নেই। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 পাবেন।

ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।

Connect On :