VIVO S1 PRO ফোনের দাম লিক 2020 সালের মধ্য লঞ্চ হতে পারে

VIVO S1 PRO ফোনের দাম লিক 2020 সালের মধ্য লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Vivo S1 Pro ফোনটির বিষয়ে জানা গেছে এই ফোনটি 2020 সালের জানুয়ারিতে লঞ্চ হবে

এই ফোনের স্পেক্স আগেই জানা গেছে

আর এর সঙ্গে আপনারা এই ফোনটি ভারতে কত দামে পাবেন সেই বিষয়েও জানা গেছে

সম্প্রতি Vivo S1 Pro ফোন ভারতে লঞ্চ করা হবে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি মিড জানুয়ারিতে লঞ্চ করা হবে। আর এবার Vivo S1 Pro ফোনটি ভারতে লিক হয়েছে। আর এই লিকের বিষয়ে ভারতে এই Vivo S1 Pro লিক হয়েছে। আর এই লিক থেকে জানা গেছে এই ফোনটি চিনে লঞ্চ হওইয়া ফোনের সঙ্গে কিছু পার্থক্য থাকবে।

ভারতে Vivo S1 Pro ফোনের দাম কি হবে

আমরা যদি ইন্টারনেটের খবর সত্যি বলে মনে করি তবে ভারতে এই ফোনটি 19,990 টাকায় লঞ্চ করা হতে পারে আর এই ফোনটি 20,990 টাকা হবে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম। আর ভিভো 6GB র‍্যাম ভেরিয়েন্টেও লঞ্চ করা হতে পারে। আর এর দাম এখনও জানা জায়নি।

Vivo S1 Pro ফোনের লিকড স্পেক্স

স্পেক্সের দিকটি দেখলে দেখা যাবে যে Vivo S1 Pro ফোনে 6.3 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর রেজিলিউশান FHD+ । আর এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত আর ফোনে অক্টা কোর CPU আর অ্যাড্রিনো 612 GPU য়ের সঙ্গে পেয়ার করা হয়েছে।

এই ডিভাইসে ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট দেওয়া হয়েছে যার মাধ্যমে স্টোরেজ 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ক্যামেরাতে 48+8+5 মেগাপিক্সালের কুয়ামেরা থাকতে পারে। আর ফোনের ফ্রন্টে 32MP র ক্যামেরা থাকবে।

Vivo S1 Pro ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকার কথা আর এই ফোনে আপনারা 3,700mAh য়ের ব্যাটারি পাবেন যা 22.5W য়ের ফাস্ট চার্জ সাপোর্ট সঙ্গে আসতে পারে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নিরব্রহ ফানটাচ OS 9 থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo