পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে Vivo S1 লঞ্চ হল

পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে Vivo S1 লঞ্চ হল
HIGHLIGHTS

Vivo S1 ফোনটি চিনে লঞ্চ হয়েছে আর এই স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়া Vivo V15 Pro র মতন দেখতে

হাইলাইট

  • 1 এপ্রিল থেকে চিনে পাওয়া যাবে
  • 24.8MP র পপ আপ ক্যামেরা আছে
  • ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা দেওয়া হয়েছে

 

Vivo চিনে তাদের নতুন মিড রেঞ্জ ডিভাইস লঞ্চ করেছে। Vivo V15 Pro ফোনটি ভারতে লঞ্চ করার পরে কোম্পানি এর সঙ্গে সামঞ্জস্যপূর্ণ ফোন Vivo S1 চিনে লঞ্চ করেছে। এই স্মার্টফোনটির ডিসপ্লেতে কোন পাঞ্চ হোল বা ক্যামেরা নেই বরং এই ডিভাইসে পপ আপ সেলফি ক্যামেরা আছে।

Vivo S1 ফোনটিতে 6.53 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই ফোনটি মিডিয়াটেক হেলিও P70 SoC, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত। এই ফোনের সফটোয়্যারে কোম্পানি অ্যান্ড্রয়েড পাই নির্ভর ফানটাচ OS 9 দিয়েছে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনের ব্যাকে 12MP+8MP+5MP ক্যামেরা আছে। আর এই ফোনের সেলফি ক্যামেরা 24.8MPর যা একটি পপ আপ সেলফি ক্যামেরা। Vivo S1 ফোনে আপনারা একটি ফিঙ্গার প্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনে 3940mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এই ফোনে কোম্পানির Jovi AI ভয়েস অ্যাসিস্টেন্স আছে আর যা ফোনের সাইডে দেওয়া হয়েছে আর এতে ডেডিকেটেড বটন দেওয়া হয়েছে যাতে এটির ব্যাবহার সহজ হয়। আর এই ডিভাইসে গেমিং পার্ফরমেন্স ভাল করার জন্য এতে গেম টার্বো টেক দেওয়া হয়েছে।

Vivo S1 ফোনে আপনারা CNY 2,298(23,525 টাকা) রাখা হয়েছে আর এটি 1 এপ্রিল থেকে চিনে কেনা যাবে। আর এখন এই ডিভাইসটি ভারতে লঞ্চ করার বিষয়ে কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo