ভিভো ৯৯০ টাকায় V7+ এ একবার স্ক্রিন রিপ্লেসমেন্টের অফার দিচ্ছে

Updated on 03-Nov-2017
HIGHLIGHTS

ইউজার্সরা নিজেদের ভিভো V7+ স্মার্টফোনটি ভেঙে যাওয়া স্ক্রিনের সঙ্গে যে কোন অথরাইস্ট ভিভো সার্ভিস সেন্টারে 990 টাকা দিয়ে বদলাতে পারবেন। এই ডিভাইসটি ১ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০১৭’র মধ্যে রাখা হয়েছে আর এটি অ্যাক্টিভেট হওয়া দরকার

ভিভো তাদের V7+স্মার্টফোনটি বিক্রির জন্য একটি নতুন অফার নিয়ে এসেছে। এটি ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারে আপনার এই ফোনটির স্ক্রিন ভুলে ভেঙে গেলে আপনি যে কোন অথরাইসড ভিভো সার্ভিস সেন্টারে ৯৯০ টাকায় স্ক্রিন রিপ্লেস করতে পারবেন। এই অফারটি শুধু V7+ ফোনটির ওপর ১ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০১৭’র মধ্যে ফোনটি কিনলে দেওয়া হচ্ছে। এছাড়া এই ফোনটি সার্ভিস সেন্টারে টেকনিশিয়ান চেক করে নিশ্চিত হবেন যে আপনার ফোনটি অফারের অন্তর্গত কিনা।

লক্ষ্য রাখার বিষয়ে এই যে ভিভো V7+ এর এই অফারটির সুবিধা আপনি ফোনটি অ্যাক্টিভেট হওয়ার পরে ৭ দিন থেকে ১২ মাসের সময়সীমার মধ্যে পাওয়া যাবে। যদি স্মার্টফোনটি কেনেন আর এই অফারে তা অ্যাক্টিভেত না করা হয় তবে আপনি এই অফারটি পাবেন না। এছাড়া ভিভো এও জানিয়েছে যে এই অফারটি ডেমো ইউনিট এর ওপর পাওয়া যাবেনা। আর কোন ভাবে স্ক্রিনে স্ক্র্যাচ হলে এই স্মার্টফোনটির স্ক্রিন বদলানো হবেনা।

ভিভো V7 + কোম্পানির প্রথম ফুল ভিউ ডিসপ্লে যুক্ত ফোন। এটি 5.99 ইঞ্চির ডিসপ্লে আর 18: 9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 1450 এসওসি দ্বারা চালিত আর এই ফোনটিতে  4GB র‍্যাম আর 64GB  স্টোরেজ দেওয়া হয়েছে।

ভিভো V7 + ফোনটিতে 16MP’র রেয়ার ক্যামেরা আছে তবে এর প্রধান আকর্ষণ এর 24MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা, যা মুনলাইট ফ্ল্যাশের সঙ্গে আর ফেস বিউটি যুক্ত। ভিভো V7 + ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাট আর 3225 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফোনের ব্যাক সাইডে দেওয়া হয়েছে। এই ফোনটির দাম 21,990  টাকা।  

Connect On :