পপ আপ সেলফি ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারে যুক্ত Vivo Apex লঞ্চ হল

পপ আপ সেলফি ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারে যুক্ত Vivo Apex লঞ্চ হল
HIGHLIGHTS

কোম্পানি Vivo Apex কনসেপ্ট ফোনটিকে অফিসিয়ালি নিয়ে এসেছে আর এতে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকার বিষয়টিও নিশ্চিত করেছে

কোম্পানি নিজেদের কনসেপ্ট স্মার্টফোন Vivo Apex ফোনটিকে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নিয়ে এসেছিল। আর এই ডিভাইসটির সাইড বেশ পাতলা আর এতে 98% স্ক্রিন টু বডী রেশিও আছে। আর এর সঙ্গে এতে পপ আপ সেলফি ক্যামেরাও আছে। অ্যামাজন অ্যাপেল ফেস্টিভালে বিশেষ ছাড় পাওয়া যাচ্ছে

এটি একটি কনসেপ্ট ফোন হিসাবে নিয়ে আসা হয়েছিল, আর এখন কোম্পানি এই ফোনটি চিনে অফিসিয়ালি নিয়ে এসেছে। কোম্পানি এই ফোনটি এই বছরের তৃতীয় অংশে বিক্রির জন্য নিয়ে আসবে আর এই খবরটি ITHome তাদের একটি রিপোর্টে জানিয়েছে।

তবে কোম্পানি এখন এই ফোনটির দামের বিষয়ে কিছু জানায়ানি, কিন্তু কোম্পানি এই বিষয়ে সুনিশ্চিত করেছে যে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার থাকবে।

এই ফোনটিতে কোম্পানির “হাফ-স্ক্রিন” ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার থাকবে, কিন্তু এই ফোনটিতে ডিসপ্লের এক তৃতীয়াংশ কাজ করবে। এটি একটি থিন-বেজেল স্মার্টফোন। এই ফোনটিতে 5.99-ইঞ্চির OLED ডিসপ্লে COF টেকনলজির সঙ্গে দেওয়া হয়েছে। কোম্পানি এই ফোনটির স্ক্রিনে সাউন্ড কাস্টিং টেকনলজিও দিয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo