Vivo Apex ফুল স্ক্রিন যুক্ত স্মার্টফোনটি স্লাইডিং সেলফি ক্যামেরার সঙ্গে 12জুন লঞ্চ হতে পারে

Vivo Apex ফুল স্ক্রিন যুক্ত স্মার্টফোনটি স্লাইডিং সেলফি ক্যামেরার সঙ্গে 12জুন লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Vivo Apex ডিভাইসর কন্সেপ্ট সবার আগে MWC 2018 তে এসেছিল

এই বছরের MWCতে আমরা বেশ কিছু অসাধারন জিনিস দেখেছিল, তবে অন্য জিনিস গুলি Vivo Apex কনসেপ্টয়ের মতন খ্যাতি পায়নি। এই ডিভাইসটি সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। আর এবার এই কনসেপ্ট সত্যিতে পরিণত হতে চলেছে।

আপনাদের বলে রাখি যে GSMArena র একটি রিপোর্ট কে যদি সত্যি বলে মনে করা হয় তবে 12জুন শাংহাইতে যে ইভেন্ট অনুষ্ঠিত হতে চলেছে তাতে এটি আসতে পারে। আর এই ডিভাইস লঞ্চ করার জন্য কোম্পানি মিডিয়াকে ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আর এই ইনভিটেশান দেখে এটাই মনে হচ্ছে যে খুব তাড়াতাড়ি এই ডিভাইসটি লঞ্চ করা হতে পারে।

আর এই ডিভাইসটির লঞ্চ ডেট যত কাছে আসছে যা MWC তে দেখা গেছিল। আর এখন এও হতে পারে যে এই ডিভাইসটি অন্য কোন নামে লঞ্চ করা হতে পারে, আর এখনও অফিসিয়ালি এটির বিষয়ে তেমন কিছু সামনে আসেনি।

এই ফোনটি কোম্পানির “haf-skrin” ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যুক্ত, কিন্তু এর ডিসপ্লের এক তৃতীয়াংশের বশি যায়গায় এটি কাজ করে। আর এটি একটি থিন-বেজেল স্মার্টফোন। এতে একটি 5.99ইঞ্চির OLED ডিসপ্লে COF প্রযুক্তির সঙ্গে দেওয়া হয়েছে। কোম্পানি এতে স্ক্রিন সাইডের কাস্টিনগ প্রযুক্তি ব্যাবহার করেছে।

কোম্পানি তাদের কন্সেপ্ট স্মার্টফোন Vivo Apexকে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2018তে লঞ্চ করেছিল। আর এই ডিভাইসের সাইটে বেস পাতলা আর এতে 98% স্ক্রিন-টু-বডি রেশিও আছে। আর এর সঙে এতে পপ-আপ সেলফি ক্যামেরা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo