Vivo চিনে তাদের সাব ব্র্যান্ড ‘iQOO’র কথা জানিয়েছে

Vivo চিনে তাদের সাব ব্র্যান্ড ‘iQOO’র কথা জানিয়েছে
HIGHLIGHTS

এখনও পর্যন্ত এই বিষয়ে সঠিক ভাবে জানা না গেলেও ভিভোর নতুন সাব ব্র্যান্ড বিষয়ে চিনের সোশাল মিডিয়া সাইটে নতুন একটি অ্যাকাউন্ট IQOO নামে দেখা গেছে

এখন চিনের স্মার্টফোন কোম্পানি গুলির সাব ব্র্যান্ড আশা কোন নতুন ব্যাপার নয়। বিগত বেশ কিছু সময় ধরে অনেক ব্র্যান্ডই একে অপরকে করা টক্কর দিচ্ছে। আর আপনারা জানেন যে Huawei র কাছে honor আর Xiaomi র কাছে এবার Redmi র মতন সাব ব্র্যান্ড আছে।

আর এছাড়া POCO ও একটি সাব ব্র্যান্ড আর এর সঙ্গে oppo র সঙ্গে আছে Relame নামের সাব ব্র্যান্ড। আর এখনও পর্যন্ত Vivo র কাছে কোন সাব ব্র্যান্ড নেই। তবে এবার মনে হচ্ছে যে Vivo ও তাদের সাব ব্র্যান্ড নিয়ে আসবে। আর চিনে এবার Vivo র তরফে একটি সাব ব্র্যান্ড IQOO র কথা জানানো হয়েছে।

আর এখনও এই বিষয়ে মানে Vivo র সাব ব্র্যান্ডের বিষয়ে কিছু জানা যায়নি। আর IQOO নামের নতুন একটি অ্যাকাউন্ট চিনের সোশাল মিডিয়া সাইট ওয়েবোতে দেখা গেছে। আর এই নতুন অ্যাকাউন্টে শুধু এটুকুই লেখা হয়েছে যে “Hello, This is IQOO” আর এছাড়া অন্য কোন মেসেজ বা খবর দেওয়া হয়নি। আর এই মেসজের পরে নতুন একটি মেসেজ দেখা গেছে যেখানে এই ব্র্যান্ডটি Vivo র সঙ্গে যুক্ত বলে মনে হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo