নতুন ফোনে কামাল রিয়েলমির, নতুন পালক তাদের মুকুটে

নতুন ফোনে কামাল রিয়েলমির, নতুন পালক তাদের মুকুটে
HIGHLIGHTS

এই সময়ে রিয়েলমি ভারতে চতুর্থ বড় স্মার্টফোন কোম্পানি

ফেস্টিভ সেলের সময়ে প্রায় 2.2 মিলিয়ান ডিভাইস বিক্রি হয়েছে

এই সেলের পরে কোম্পানি ভারতে তৃতীয় সব থেকে বড় ব্র্যান্ড হয়ে যাবে

রিয়েলমি জানিয়েছে যে সারা বিশ্বে এখন তাদের 17 মিলিয়ান গ্রাহক আছে। কোম্পানি 15 মাস আগে শুরু হয়েছিল আর এর মধ্যে সারা বিশ্বে দ্রুততার সঙ্গে এগিয়ে যাওয়া স্মার্টফোন কোম্পানি হিসাবে উঠে আসছে। রিয়েলমি মোবাইলের CEO মাধব শেঠ বলেছেন যে বিগত 90 দিনে 7 মিলিয়ান নতুন গ্রাহক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হয়েছে। আর রিয়েলমি স্মার্টফোনের গ্রাহকরা সক্রিয়। এই বিষয়ে কোম্পানি জুন মাসে একটি ঘোষনায় 10 মিলিয়ান গ্রাহকের শিপিং নিশ্চিত করেছিল।

আপনাদের মনে করিয়ে দি যে রিয়েলমি গত বছর মে মাসে Relame 1 ফোনের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিল। আর ওপ্পোর একটি সাব ব্র্যান্ড হিসাবে এলেও কোম্পানি ধিরে ধিরে সেই ছবি চেঞ্জ করেছে। গত 18 মাসে কোম্পানির ভাল বৃদ্ধি হয়েছে আর এটী ভারতের প্রথম পাঁচটি স্মার্টফোন কোম্পানির একটি হিসাবে উঠে এসেছে। কাউন্টসপার্টের রিপোর্ট অনুসারে 2019 য়ের প্রথম কোয়াটারে এটি সব থেকে বড় চতুর্থ ব্র্যান্ড ছিল। আর এটি অনালিনের ক্ষেত্রে দ্বিতীয় বড় স্মার্টফোন ব্র্যান্ড ছিল।

সম্প্রতি কোম্পানি তাদের Realme X2  ফোনটি চিনে লঞ্চ করেছিল, আর এর সঙ্গে কোম্পানি তাদের Relame XT ফোনটি সম্প্রতি লঞ্চ করেছিল, আর এই ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছিল। আর এর সঙ্গে Realme X2 ফোনটিও তাড়াতাড়ি ভারতে আনা হবে বলে জানা গেছে।

চিনে Realme X2 ফোনের দাম আর স্পেক্স

চিনে Realme X2 Pro ফোনটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনের একটি স্পেশাল এডিশানও লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি কোম্পানি RMB 2,599 মানে প্রায় 25,990 টাকা, এর 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়ন্টে RMB 2,799 মানে প্রায় 27,990 টাকাতে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের 12GB র‍্যাম আর 256GB র ভেরিয়েন্টটি RMB 3,199 মানে প্রায় 31,990 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটির স্পেশাল এডিশান 12GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে  RMB 3,299 মানে প্রায় 32,990 টাকায় লঞ্চ করা হয়েছে।

আর এই Realme X2 Pro একটি ফ্ল্যাগশিপ ফোন হিসাবে এসেছে, ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট যুক্ত। আর এই ফোনে আপনারা 6.5 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এই ফোনে আপনারা FHD= রেহিলিউশান পাবেন। আর এই ফোনটি  OnePlus 7 Pro, OnePlus 7T আর OnePlus 7T Pro মোবাইল ফোনের মতন 90Hz রিফ্রেশ রেট দিচ্ছে। আর এই ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি 50W VOOCফাস্ট চার্জ সাপোর্ট করে।

ফোনের ক্যামেরার বিষয়ে যদি বলতে হয় তবে এই ফোনে আপনারা কোয়াড ক্যামেরা ফোন পাবেন আর এটি একটি 64MP র মেন ক্যামেরার সঙ্গে 8MP, 13MP আর একটি 2MPর ক্যামেরা অফার করে। আর এই ফোনে এর সঙ্গে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo