Xiaomi র একটি নতুন ব্র্যান্ড হিসাবে POCOPHONE লঞ্চ হতে পারে, FCC থেকে সার্টিফিকেশান পেল

Xiaomi র একটি নতুন ব্র্যান্ড হিসাবে POCOPHONE লঞ্চ হতে পারে, FCC থেকে সার্টিফিকেশান পেল
HIGHLIGHTS

এই ডিভাইসটিকে নিয়ে FCC ডকুমেন্টে আর এর ইলাস্ট্রেশান সামনে এসেছে আর এই নতুন ডিভাইসটির একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হতে পারে

সাওমি ভারতের সবথেকে বেশি পছন্দের স্মার্টফোন তৈরির কোম্পানি হিসাবে এবার একটি নতুন স্মার্টফোন ব্র্যান্ড বাজারে আনতে চলেছে। স্ল্যাশ লিকের একটি লিক থেকে সামনে এসেছে যে এই ডিভাইসটি FCC তে দেখা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই লিস্টিং থেকে এটি NCC তে কয়েক সপ্তাহ পরে দেখা গেছে।

এই লিস্টিং থেকে সামনে এসেছে যে Xiaomi POCOPHONE মডেল নম্বর M1805E10Aথেকে জানা গেছে। তবে FCC র এই ডিভাইসের মডেল নম্বর M1805D1SG থেকে সামনে এসেছে। তবে FCCর লিস্টিং যদি সত্যি বলে মনে করি তবে এই দুটি ডিভাইসই এক। আর এছাড়া কোম্পানি নিজের এই ফোনকে US তেও লঞ্চ করতে পারে।

এই লিস্টিং থেকে এও জানা গেছে যে এই ফোনে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাইয়ে সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এটি 2.4GHz আর 5GHz ওয়াই-ফাই ব্যান্ড 4G LTE সাপোর্ট যুক্ত। আর কোম্পানি এই ব্যান্ডকে US তেও লঞ্চ করতে পারে। আর এও জানা গেছে যে এই ডিভাইসটির ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে।

সম্প্রতি এও জানা গেছে যে খুব তাড়াতাড়ি সাওমির আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ হবে। এই ডিভাইসটিকে নিয়ে এখনই ইন্টারনেটে অনেক খবর সামনে এসছে। এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845য়ের সঙ্গে লঞ্চ করা হতে আপ্রে। ডিভাইসে LCD নচ ডিসপ্লে থাকতে পারে, এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে। আর এও সম্ভব যে এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও যুক্ত হবে আর যা MIUI 10 নির্ভর হবে। আর এও আশা করা হচ্ছে যে এই ডিভাইসের ব্যাটারি 4,000mAh য়ের হবে।

XDA-Developers রা মার্ছে ফর্মওয়্যার ফাইলে দেখিয়েছিল যার মানে এই যে MIUI 10 য়ের সঙ্গে ফিট হওয়া এই স্পেসিফিকেশান বদলে আপডেট করা যাবে। আর কিছু স্পেসিফিকেশান ছাড়া ডিভাইসের দাম, কবে থেকে পাওয়া যাবে বা লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানা যায়নি। আর এবার এর বিশেয় অন্য লিক বা গুজবও সামনে আসতে পারে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo