Xiaomi Black Shark 2 ফোনটি লিকুইড Cool 3.0 টেকনলজির সঙ্গে আসবে

Xiaomi Black Shark 2 ফোনটি লিকুইড Cool 3.0 টেকনলজির সঙ্গে আসবে
HIGHLIGHTS

সম্প্রতি Xiaomi জানিয়েছে যে ‘কুলিং টেকনলজি’ র সাহায্যে Xiaomi Black Shark2 ফোনটি থার্মাল লেভেল কম করতে পারবে

হাইলাইট

  • গেমিং ফোন ব্ল্যাক শার্ক 2
  • হাই এন্ড গ্রাফিক্স গেমিং য়ের সময়ে কুলিং টেকনলজি কাজ করবে
  • 27W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পার এই ফোনটি

 

চিনের স্মার্টফোন কোম্পানি শাওমি খুব তাড়াতাড়ি তাদের পরবর্তী Black Shark2 ফোনটি লঞ্চ করতে পারে। লঞ্চের আগে কোম্পানি এই স্মার্টফোনটি কিছু স্পেশাল স্পেক্সের বিষয়ে জানিয়েছে। কোম্পানি স্মার্টফোনটির প্রোমো ইমেজে বলেছে Xiaomi Black Shark2 স্মার্টফোনে লুকিড কুলিং 3.0 টেকনলজি থাকবে। আর এবার আপনাদের বলে রাখি যে এই নতুন কুলিং টেকনলজি ব্যাবহার ফোনের হিটিংকে গেমিংয়ের সময়ে কম করতে পারে, আর এটি স্পেশালি হাই এন্ড গ্রাফিক্স গেমিং করা যায়।

আর এর সঙ্গে Black Shark 2 সম্প্রতি বেঞ্চ মার্কিং লিস্টিংয়ে স্পট করা হয়েছিল। এই লিস্টিং অনুসারে এই ফোনটিতে স্ন্যাপড্র্যান 855 অক্টা কোর SoC থাকবে আর এই ফোনে 8GB র‍্যাম থাকতে পারে। আর এই ফোনটি আগামী কয়েক মাসের মধ্যেই অফিসিয়ালি লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসের মডেল নম্বর SKW-A0 নামে লিস্টিংয়ে স্পট করা হয়েছে। আর এই ফোনটি 27W ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

আপনাদের বলে রাখি যে Mi 9 ফোনটি ফাস্ট চার্জিং প্রযুক্তির সঙ্গে এসেছে। আর লিক রিপোর্ট অন্সুয়ারে এই নতুন স্মার্টফোনে বড় বেজে জুক ডিস্প্লে থাকবে। আর স্টোরেজের ক্ষেত্রে এই ফোনে 12GB র‍্যাম আসতে পারে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 Pie য়ের সঙ্গে আসতে পারে। আর এই গেমিং ফোনটিতে টার্বো গেমিং এক্সপিরিয়েন্স ভাল করা হবে। আর এই স্মার্টফোনের লঞ্চ ডেটের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি তবে কোম্পানি বলেছে যে ফোনটি খুব তাড়াতাড়ি ভারতে আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo